1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

হলদিয়াপালংয়ের পাগলির বিলে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আবছার

  • Update Time : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ১০২ Time View

নিজস্ব প্রতিবেদক : করোনা দূর্যোগে উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের পাগলির বিল গ্রামের নিম্ন আয়ের অর্ধশত পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ সম্পাদক ও  উখিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: আবছার উদ্দিন শান্ত।

শুক্রবার (৩ এপ্রিল) সকাল ১০ টা থেকে শুরু হয়ে বিকাল পর্যন্ত মানুষের ঘরে ঘরে গিয়ে চাল, ডাল, তৈল, পিঁয়াজ, আলু ভর্তি এ ত্রাণ প্যাকেট বিতরণ করা হয় বলে জানিয়েছেন এলাকাবাসী।

জানা গেছে, এ ছাত্রনেতা নিরবে গত ২ সপ্তাহ ধরে করোনা প্রতিরোধে মানুষকে সচেতনা বৃদ্ধি করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে সে কয়েকবার নিম্ন আয়ের মানুষের মাঝে মাস্ক ও সাবান বিতরণ কর্মসূচিও পালন করেছে।

আবছার উদ্দিন শান্ত সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সামাজিক দূরত্ব রেখে নিম্ন আয়ের ঘরবন্ধী মানুষের সাথে সূখ-দূঃখ ভাগাভাগি করছি। COVID-19 এর মাহামারিতে যখন পূরো বিশ্ব অসহায় সেই সময়ে জতির উদ্দেশ্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভাষণ বাঙ্গালী’কে নতুন ভাবে অনুপ্রাণিত করেছে। আমরা লাখো ছাত্রলীগের কর্মী সাহস পেয়েছি । দেশের যে কোন পরিস্থিতি’তে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জনগণের পাশে থাকার শপথ নিয়েছি। তাই আমার অবস্থান থেকে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমরা অবশ্যই এ ক্রান্তিকাল অতিক্রম করবো। সবার প্রতি অনুরোধ, আসুন সরকার নির্দেশিত নির্দেশনা মেনে চলি, কষ্ট হলেও কয়েকটা দিন ঘরে থাকি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রনেতা মো: শাকিল, মো: আবির, ওবায়দুর রহমান, ইয়াছিন, শাহেদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com