1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

রাত জেগে পূজা মন্ডপ পাহাড়ায় যুবলীগ নেতা ইমরুল কায়েস

  • Update Time : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ১৫৭ Time View

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় উপজেলার যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জননেতা ইমরুল কায়েস রাত জেগে পুজা মন্ডপ পাহার দিচ্ছেন। এসময় তিনি বলেছেন বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে একটি বড় ষড়যন্ত্র চলছে। তারই অংশ হিসেবে সারা দেশে পূজা মন্ডপে ও হিন্দু পল্লীতে হামলা করা হচ্ছে। যুবলের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে অসাম্প্রদায়িক বাংলাদেশের পাহারাদারের কাজ করছি। উখিয়ার হলদিয়া পালং এর এই ধরনের কোন সাম্প্রদায়িক অপসক্তিকে কঠোর ভাবে মোকাবেলা করা হবে। এই অসাম্প্রদায়িক সম্প্রিতির ঐতিহ্য ধরে রাখতে তিনি রাত দিন ঐসব পূজা মন্ডপ ও হিন্দুপল্লী পাহাড়া দিয়ে রেখছেন বলেও জানান এই যুবনেতা।

সারাদেশে হঠাৎ করে সাম্প্রদায়িক উষ্কানী দিয়ে পূজা মণ্ডপে হামলার কারণে হলদিয়া পালং এর মন্ডপে পাহারায় রয়েছেন ইমরুল কায়েস। গত দুই দিন ধরে তিনি রাত ভর উখিয়ার সর্ব বৃহৎ পূজামণ্ডপ ধুরুমখালী পূজা মন্ডপের পাহারায় রয়েছেন।

উখিয়ার উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি স্বপন শর্মা রনি বলেছেন, অসাম্প্রদায়িক সম্প্রতির রক্ষায় ইমরুর কায়েস চৌধুরীর আমাদের পাহারাদার হিসেবে দায়িত্ব পালন করে আসছে। এ কারনে আমরা নিরাপদে আছি। আমাদের মন্ডপ ও ঘরবাড়ি নিরাপদ রয়েছে।

ধুরুমখালী দূর্গাপূজা পরিষদের নেতা অজিত শর্মা নিতাই বলছেন, সারা বাংলাদেশের পেক্ষাপট আর উখিয়ার হলদিয়ার পেক্ষাপট সম্পূর্ন ভিন্ন। এইখানে ইমরুল কায়েসের নেতৃত্বে শত শত মুসলিম দিনরাত পাহারা দিয়ে আমাদের পূজা উৎসবকে নিরাপদ ও সার্বজনিন করে রেখেছে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com