1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

রত্নাপালং ৭নং ওয়ার্ড চষে বেড়াচ্ছেন সম্ভব্য মেম্বার প্রার্থী আবুলু

  • Update Time : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৪১১ Time View
All-focus

সংবাদ বিজ্ঞপ্তি : আসন্ন রত্নাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ড থেকে সদস্য পদে নির্বাচন করার ঘোষণা দিয়ে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে সাধারণ ভোটারের মন জয় করতে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন আবুল হাসনাত চৌধুরী আবুলু।

ওই ওয়ার্ডের সাধারণ ভোটার ও গণমাধ্যমকর্মী জসিম আজাদ জানান, তিনি একজন সাদা মনের মানুষ। জমিদার পুত্র হয়েও শৈশব থেকে সাধারণ জীবন-যাপনে অভ্যস্ত। সাধারণ মানুষের সাথে আড্ডা দেওয়া, চা-সিগারেট পানকরা, পত্রিকা পড়া তার নিত্যদিনের কাজ। সহজ সরল সাধারণ মানুষের আস্থাভাজন এ প্রিয় মানুষটি নির্বাচন করলে অবশ্যই জয়ী হবেন। এলাকায় শান্তি প্রতিষ্ঠার জন্য তাকে প্রয়োজন বলেও দাবী করেন তিনি।

এ ব্যাপারে আবুল হাসনাত চৌধুরী আবুলু’র সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এলাকার সাধারণ মানুষের সাথে আমার শৈশব থেকে গভীর সম্পর্ক। সবাই আমাকে ভালবাসেন। আদর করেন। আমিও তাদের যথেষ্ট ভালবাসি ও শ্রদ্ধা করি। পালং আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে সাধারণ মানুষ আমাকে দুই বার বিপুল ভোটের ব্যবধানে অভিভাবক প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছেন। আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি নিশ্চিত করে বলতে পারি দায়িত্বশীল জায়গা থেকে কাউকে কোনদিন নিরাশ করিনি। এসময় তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কমনা করেন।

তেলীপাড়ার বেশ কয়েকজন মুরব্বির সাথে কথা বলে জানাযায়, আলহাজ্ব তোফাইল উদ্দিন চৌধুরীর পুত্র আবুল হাসনাত চৌধুরী আবুলু বিলাসবহুল জীবন যাপনে অাগ্রহী নয় বলে সব সময় নিজেকে পরিচয় দেন আবুল হাসনাত আবুল হিসাবে। তারা আরো বলেন, নামের সাথে চৌধুরী ব্যবহারে একটি শ্রেণী বৈষম্যের সৃষ্টি হতে পারে ভেবেই চৌধুরী বিহীন নামের মধ্যেই তিনি মজা পান। একারণেই সাধারণ মানুষ তার সাথে মিশতে, আড্ডা দিতে ভালবাসেন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com