1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

ভোট কেন্দ্রে সাংবাদিক রক্তাক্ত

  • Update Time : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৮ Time View

ডিবিডিনিউজ২৪ ডেস্ক :

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৪নং ওয়ার্ড এলাকায় দায়িত্ব পালনকালে মোস্তাফিজুর রহমান সুমন নামে সাংবাদিক দুর্বৃত্তদের অস্ত্রের (রামদা) আঘাতে রক্তাক্ত হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। মোস্তাফিজুর আগামী নিউজে কর্মরত আছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশ নির্বাচনে রাজধানীর মোহাম্মদপুরে জাফরাবাদের ৩৪নং ওয়ার্ডের জাগরণ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ সমর্থিত টিফিন ক্যারিয়ার প্রতীকের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ হোসেন খোকন ও বিএনপি (বিদ্রোহী) ঠেলাগাড়ী প্রতীকের প্রার্থী মাসুম খান রাজেশের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। উপস্থিত ভোটারসহ আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে অনেক সাংবাদিক দায়িত্ব পালন করছিলেন। সুমন খানিকটা দূরে মোবাইলে কথা বলার সময় বেশ কয়েকজন অস্ত্রধারী দুর্বৃত্ত তার পাশ দিয়ে যাচ্ছিলেন। দুর্বৃত্তরা সন্দেহ করে সুমন তাদের ভিডিও করেছেন। এটা ভেবে তাকে প্রথমে মারধর এবং পরে তার মাথায় রামদা দিয়ে কোপ দেয় তারা। সঙ্গে সঙ্গে সুমনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়।

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ বলেন, বিষয়টি আমরা এখনও জানি না। খোঁজখবর নেয়া হচ্ছে। হাজারীবাগ থানার ওসি একরাম আলী মিয়া একই কথা বলেছেন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com