1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নৈশপ্রহরী গুরুতর আহত

  • Update Time : সোমবার, ১০ মে, ২০২১
  • ৩০৯ Time View

উখিয়া প্রতিনিধি : উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের কক্ষের তালা ভেঙ্গে ডাকাতির চেষ্টা কালে বাধা দিতে গিয়ে স্থানীয় বকাটেদের হাতে শাহজাহান মানে এক নৈশপ্রহরী গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

৭ মে (শুক্রবার) রাত অনুমান ৯.৪০ মিনিটের সময় ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ে ঘটনাটি ঘটেছে।

অভিযোগ সুত্রে জানাযায়, স্থানীয় কিছু বকাটে দীর্ঘদিন ধরে স্কুলের ছাত্রীদের উত্তক্ত করে আসছিলো। পরবর্তীতে করোনাকালীন বিদ্যালয়ের পাঠদান বন্ধ থাকা ঐসব বকাটেরা বিদ্যালয়ের আঙ্গিনাকে জুয়া ও মদের আসর হিসেবে ব্যবহার করে আসছিলো। স্কুলে প্রধান শিক্ষক ও স্থানীয় চেয়ারম্যান তাদের অভিভাবকদের সতর্ক করে দেয়ার পরও তাদের আচরণের কোন পরিবর্তন হয়নি। সর্বশেষ শুক্রবার রাতে মোজাফ্ফর আহাম্মদের ছেলে ইয়াসিন আরাফাত (২০), মৌলভী ফরিদ আলমের ছেলে মোঃ জুনায়েদ (২০) সহ অজ্ঞাত ৪/৫ জন মিলে করোনাকালীন বন্ধের সুযোগে ও আবাসিক শিক্ষকদের অনুপস্থিতিতে প্রধান শিক্ষকের কক্ষের তালা ভাঙ্গার চেষ্টা করে। বাধা দিতে গেলে নৈশপ্রহরীকে পিঠিয়ে গুরুতর আহত করে।

নৈশপ্রহরী শাহজাহান বলেন, আমি দায়ীত্ব পালনের সময় প্রধান শিক্ষকের কক্ষের তালা ভাঙ্গতে দেখে বাধা দিলে তারা লোহার রড ও লাঠি দিয়ে আমাকে আঘাত করতে থাকে। আমি চিৎকার করিলে বিদ্যালয়ের নির্মাণ শ্রমিকরা এগিয়ে আসে। তখন সন্ত্রাসীরা পালিয়ে যাই।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সন্জুর মোরশেদ জানান, উক্ত ঘটনার অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com