1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :
শিরোনাম:

বিনা প্রতিদ্বন্দ্বিতায় শিল্পী সমিতির সম্পাদক হলেন নিপুণ

  • Update Time : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯৬ Time View

বিনোদন ডেস্ক : সদ্য অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আপিল বোর্ডের রায়ে জায়েদ খানের বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ প্রমাণ হওয়ায় তার প্রার্থীতা বাতিল করা হয়েছে। একই সঙ্গে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক পদে নিপুণকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর বৈঠক শেষে আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান এ ঘোষণা দেন।

তিনি জানান, জায়েদ খান ও চুন্নুর প্রার্থীতা বাতিল ঘোষণা করায় নিপুণ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। বাকি সব পদের ফল অপরিবর্তিত রয়েছে।

নির্বাচনী আচরণবিধি না মানায় জায়েদ খানের সাধারণ সম্পাদক পদ বাতিল করেছে আপিল বোর্ড। তার পরিবর্তে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিপুণ এ পদে জয়ী হয়েছেন।

শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় এফডিসিতে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নির্দেশ মোতাবেক সাধারণ সম্পাদক পদে জায়েদ খান ও কার্যকরী সদস্য পদে চুন্নুর নির্বাচন আচরণবিধির অভিযোগ নিয়ে বৈঠকে বসে আপিল বোর্ড।

এখানে উপস্থিত ছিলেন আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান, বোর্ডের সদস্য মোহাম্মদ হোসেন, দুই নির্বাচন কমিশনার জাহিদ হোসেন ও বি এইচ নিশান, অভিযোগকারী নিপুণ, নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চন।

তবে এ বৈঠকে দুই অভিযুক্ত উপস্থিত ছিলেন না। তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে বলে জানিয়েছেন আপিল বোর্ডের চেয়ারম্যান।

এর মধ্য দিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটি নিয়ে জটিলতার অবসান ঘটতে যাচ্ছে। তবে আপিল বোর্ডের এ রায় মেনে নিয়েছেন কি না সে বিষয়ে জায়েদ খানের মন্তব্য মেলেনি।

রবিবার বিকেল ৫টায় নির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com