1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

বরাবরই ঠকে যাওয়া ছাত্রলীগনেতা আবছারের জন্মদিন পালিত

  • Update Time : সোমবার, ২ মার্চ, ২০২০
  • ৭৭ Time View

নিজস্ব প্রতিবেদক : কেবল দিয়ে যাওয়া একজন ব্যতিক্রমধর্মী ছাত্রনেতা, পাওয়ার বেলায় বরাবরই ঠকে যাওয়াদের দলে। তার সমসাময়িক সমপর্যায়ের অনেকেই এই বয়সে অঢেল অর্থ-বৈভব আর দামী গাড়ির মালিক বনে গেলেও তার কিন্তু গাড়ি ভাড়াটাও ঠিকমত জুটেনা! শুধু কি তাই? শুনেছি, ছাত্ররাজনীতির পেছনে যোগান দিতে গিয়ে নিজের পৈত্রিক সম্পত্তির বড় একটা অংশও অন্যের কাছে বন্ধকী হয়ে গেছে! এর কারণ হয়তো অন্যদের কাছে ছাত্রলীগের পদ-পদবীটা প্রথম শ্রেণীর ঠিকাদারী লাইসেন্সের মত হলেও ওর চিন্তাচেতনায় এটি কেবল-ই বঙ্গবন্ধুর আদর্শ ধারনকারী একটি সংগঠন হিসেবে ছিল। অবশ্য এর জন্য তার কোন হতাশাও নেই; বরং, প্রচন্ড আত্মবিশ্বাস নিয়ে বলে, একদিন ঠিক-ই সে মূল্যায়িত হবে। আমিও চাই, ওর এই বিশ্বাসটা যেন সত্যি হয়। তবে সন্দেহ হয়, রা…থুন…মার্কা নেতাদের ভীড়ে এদের কি জায়গা হবে? কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও উখিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবছার উদ্দিন শান্ত’র জন্মদিন উদযাপন অনুষ্ঠানে উপস্থিত হয়ে এভাবে অভিমত ব্যক্তি করেছিলেন ব্যাংক এশিয়া মাতারবাড়ি শাখার ব্যাবস্থাপক মোঃ জামাল উদ্দিন।

গতকাল ১ মার্চ (রবিবার) রাত ৯টায় উখিয়ার কোটবাজারে বন্ধু, সহযোদ্ধা ও শুভাকাংখিদের উদ্যোগে ছাত্রলীগের এ নেতার জন্মদিন উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় ডিবিডিনিউজ২৪ ডটকম এর সম্পাদক ও প্রকাশক জসিম আজাদ বলেন, আমি এ অল্প বয়সে ছাত্রলীগ পাগল অনেক নেতা-কর্মি দেখিছি। এদের অধিকাংশ নেতারা ছাত্রলীগের পাশাপাশি অন্যান্য অনেক কিছুর প্রতি পাগল ছিলো। কিন্ত আবছার উদ্দিন শান্ত একমাত্র নেতা যে শুধুমাত্র ছাত্রলীগ পাগল। অন্যকোন লোভ তাকে স্বর্শ করতে পারেনি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলো সাংবাদিক ফারুক আহমদ, ছাত্রনেতা ইমরান, জিসেন বড়য়া, কামাল উদ্দিন সোহাগ, মো: আসাদ, সাইফুল ইসলাম মামুন, রিফাত কবির চৌধুরী, শহিদুল ইসলাম, রেজাউল করিম প্রমুখ।

এদিকে হলদিয়াপালং ইউনিয়ন ছাত্রলীগের নেতা-কর্মিরা বিকেলে মরিচ্যা স্টেশনে পৃথক  ভাবে এ ছাত্রলীগ নেতার জন্মদিন উদযাপন করেছেন বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com