1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

ছাত্রলীগ সভাপতির মাদক ব্যবসা আড়াল করতেই খুলনার কণ্ঠের সম্পাদক’কে ফাঁসানো হয়

  • Update Time : রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫১ Time View

ডিবিডিনিউজ২৪ | এবার সাংবাদিক শেখ রানাকে অপহরন চেষ্টা মামলায় রিমান্ডে নিচ্ছে পুলিশ।

১৬ ফেব্রুয়ারি (রোববার) সাতক্ষীরার একটি আদালত শেখ রানার একদিনের রিমান্ড মঞ্জুর করে। সাতক্ষীরা দেবহাটা উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমনের মাদকের ব্যবসা আড়াল করতে খুলনার কণ্ঠের সম্পাদক শেখ রানাকে অপহরণ চেষ্টা মামলায় ফাঁসানো হয়।

এদিকে খুলনার সাংবাদিক শেখ রানার বিরুদ্ধে একেরপর এক মামলা দায়েরের ঘটনা উদ্দেশ্যে প্রণোদিত বলেই প্রতীয়মান হয়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে। বিএমএসএফ সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেন, সাংবাদিকরা অন্যগ্রহ থেকে আসেনি। সাংবাদিকেরা রাষ্ট্র ও সমাজের পক্ষে কাজ করেন। অপরাধ ও দূর্ণীতির বিরুদ্ধে স্বোচ্চার সবসময়। তাদের ধমাতে আপনারা কেন এত মরিয়া! মনে রাখুন গণমাধ্যম রাষ্ট্রের চারটি স্তম্ভের একটি। আপনারা প্রশাসনের মাঝে ঘুপটি মেরে গণমাধ্যমের এই খুঁটিটি ক্ষতবিক্ষত করার চেষ্টা চালাচ্ছেন। কি অপরাধ ছিল শেখ রানার?

বিএমএসএফ’র পক্ষ থেকে আগে থেকেই বলা হয়েছে রানা দোষী কিনা যাচাই করতে আটককৃতদের মোবাইল কললিষ্ট তদন্ত করুন। এছাড়া কোন ধরনের নোংরামি দেশের সাংবাদিকরা মেনে নেবেনা। প্রতিনিয়ত দেশের কোথাও না কোথাও সাংবাদিকেরা মার খাচ্ছে, রক্তাক্ত হচ্ছে। মামলা-হামলার শিকার হচ্ছে। হুমকির শিকার হচ্চেন। শুক্রবার রাজশাহির সময় টিভির প্রতিনিধি পাপ্পুর ওপর এমপি ও পুলিশের সামনেই হামলার শিকার হলেন! এর কি বিচার পাবে সাংবাদিকরা?

অন্যদিকে শেখ রানাকে ফাঁসাতে সাতক্ষীরা দেবহাটা ছাত্রলীগ সভাপতি সুমন নিজেকে অপহরন চেষ্টা মামলা দিয়ে রিমান্ডে নিচ্ছেন পুলিশ। খুলনা থেকে দু একদিনের মধ্যে তাকে সাতক্ষীরা নিয়ে যেতে পারেন। এ ব্যাপারে বিএমএসএফ’র বক্তব্য স্পস্ট আমরা কোন অপসাংবাদিকের পক্ষ নেইনা। আমরা পুলিশের কাছে সুষ্ঠু তদন্ত চাই। সুবিচারের আশা করছি। আমরা অপহরন চেষ্টা মামলার বাদী ছাত্রলীগ দেবহাটা সভাপতি সুমনকে মদ খেয়ে মাতলামির চিত্রও সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে দেখেছি। সুমনের মাদক ব্যবসার খবরও কারে অজানা নয়।

খুলনার জামায়াত নেতা ভুমিদস্যূ তকদীর হোসেনের ঈশারায় আর কত ষড়যন্ত্র মামলা-অপহরনের খবর শুনতে হবে সাংবাদিকদের। একমাত্র শিশুপুত্রকে নিয়ে আইনী লড়াইয়ে মাঠে রয়েছেন স্ত্রী ইসরাত ইভা। তিনি তার স্বামী সাংবাদিক শেখ রানাকে আইনী লড়াইয়ে জয়ী হতে দেশের সকল সাংবাদিক কলম সহযোদ্ধাদের শেষ পর্যন্ত পাশে থাকার আহবান জানিয়েছেন। তার দাবি রানা মাদক ব্যবসায়ী কিংবা অপহরনকারী নয়। রানা একজন নির্ভিক সাংবাদিক। সবসময় অন্যায়ের বিরুদ্ধে কলম চালানোই ছিল তার একমাত্র নেশা ও পেশা।-এএন২৪.ইউএস

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com