1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

গণমাধ্যমকর্মীদের হাসপাতালে প্রবেশে ‘নিষেধাজ্ঞা’ প্রত্যাহার

  • Update Time : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৭৪ Time View

ডিবিডি অনলাইন রিপোর্ট : মানিকগঞ্জে করোনা ডেডিকেটেড হাসপাতালে গণমাধ্যমকর্মীদের প্রবেশ করা থেকে বিরত থাকতে অনুরোধ প্রত্যাহার করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশাদ উল্লাহ।

বুধবার (৪ আগস্ট) বিকেলে তার স্বাক্ষরিত চিঠিতে মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে পাঠিয়ে এসব তথ্য জানানো হয়।

এর আগে মঙ্গলবার (৩ আগস্ট) এক চিঠিতে হাসপাতালের অভ্যন্তরে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বিধিনিষেধ জারি করা হয়।

অনুরোধ প্রত্যাহারের চিঠিতে বলা হয়, মঙ্গলবার (৩ আগস্ট) গণমাধ্যমকর্মীদের হাসপাতালে প্রবেশে না করার অনুরোধ বিষয়ে যে চিঠি দেওয়া হয়েছিল, সেখানে ভাষাগত ত্রুটি হয়েছে। এ জন্য হাসপাতাল কর্তৃপক্ষ ক্ষমাপ্রার্থী। এমন অনাকাঙ্ক্ষিত ভুলের জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে। একই সঙ্গে হাসপাতালের অভ্যন্তরে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বিধিনিষেধের চিঠিটি প্রত্যাহার করা হয়েছে। এর আগে গণমাধ্যমকর্মীরা যেভাবে কাজ করেছেন, সেভাবেই করবেন। সব সেবা কার্যক্রমে গণমাধ্যমকর্মীরা সব সময় যেভাবে সহযোগিতা করে আসছেন, তা অব্যাহত রাখতে অনুরোধ জানানো হয়।

মঙ্গলবারের চিঠিতে বলা হয়েছিল, মানিকগঞ্জ জেলায় অস্বাভাবিকভাবে সংক্রমণ ও মৃত্যু বেড়ে যাওয়ায় করোনা প্রতিরোধ জেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালকে সম্পূর্ণরূপে কোভিড-১৯ ডেডিকেটেড করে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা কাজে ব্যবহারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অধিক সংক্রমণ রোধকল্পে বিভিন্ন ওয়ার্ড/বিভাগ/ফ্লোরসহ এই হাসপাতালের অভ্যন্তরে প্রবেশ সীমিত করা হয়েছে। এ অবস্থায় সব গণমাধ্যমকর্মীকে নিজেদের এবং হাসপাতালে ভর্তি আক্রান্ত কোভিড-১৯ পজিটিভ রোগীদের সুরক্ষার স্বার্থে হাসপাতাল অভ্যন্তরে প্রবেশ করা থেকে বিরত থাকতে বিশেষভাবে অনুরোধ করা হলো।

সে ক্ষেত্রে তারা সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের কাছ থেকে সংবাদ সংগ্রহ করবেন। ইতোপূর্বে যেমন করে আমাদের সব সেবা কার্যক্রম আপনারা সব সময় সহযোগিতা করে আসছেন, সেটি অব্যাহত রাখবেন, এমনটাই প্রত্যাশা। বিষয়টি অতীব জরুরি।

এ নিয়ে মঙ্গলবার ‘হাসপাতালে গণমাধ্যমকর্মীদের প্রবেশ নিষেধ করে তত্ত্বাবধায়কের চিঠি’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এরপর হাসপাতালের ভেতরে গণমাধ্যমকর্মীদের প্রবেশের বিধিনিষেধ প্রত্যাহার করে নেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

এ বিষয়ে হাসপাতালের তত্ত্বাবধায়ক আরশাদ উল্লাহ বলেন, আগের জারি করা চিঠিতে ভাষাগত ত্রুটি ছিল। এমন অনাকাঙ্ক্ষিত ভুলের জন্য দুঃখ প্রকাশ করছি। তবে আগের চিঠিটি প্রত্যাহার করে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com