1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :
শিরোনাম:

কুতুপালং বাজার সমিতির নির্বাচনে মোহাম্মদ আলীর গণসংযোগ

  • Update Time : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ৬১ Time View

সংবাদ বিজ্ঞপ্তি : আসন্ন উখিয়ার কুতুপালং বাজার ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর কার্যকরি পরিষদের নির্বাচনকে ঘিরে দেখা মিলেছে উচ্ছ্বাস উদ্দীপনা। ইতিমধ্যে সভাপতি পদে ২জন এবং সাধারণ সম্পাদক পদে ৪ জনের মনোনয়ন জমা দিয়েছে নির্বাচন কমিশনার বরাবর।

নির্বাচনী মাঠ সরগরম রাখতে প্রার্থীরা নির্ঘুম পচার প্রচারণা চালিয়ে যাচ্ছে। এ উচ্ছ্বাস মূলক নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী মোহাম্মদ আলী ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছে।

রোহিঙ্গা অধ্যোষিত কুতুপালং বাজারের দীর্ঘদিনের অপরাধ, অনিয়ম ও সাধারণ ব্যবসায়ীদের সুরক্ষা নিশ্চিত করতে নির্বাচনী মাঠে সাধারণ সম্পাদক পদে প্রচারণা চালিয়ে যাচ্ছে উখিয়ার সফল ব্যবসায়ী মোহাম্মদ আলী।

তিনি ইতিমধ্যে সাধারণ ভোটারদের দৌড় গুঁড়ায় ব্যস্ত সময় পার করে যাচ্ছে, জয়ের ব্যাপারে শতভাগ নিশ্চিত, কল্যাণমুখী সমিতি ও সাধারণ ব্যবসায়ীদের মান উন্নয়নে কাজ করে যাওয়ার বদ্ধপরিকর। পাশাপাশি সর্বস্থরের গনমানুষের দোয়া প্রত্যাশী।

উল্লেখ্য ২৬ নভেম্বর ২০২২ ইং শনিবার এ নির্বাচনে ৩৩১ জন ভোটার নিজেদের মুল্যবান ভোট পছন্দের প্রার্থীকে প্রয়োগ করবেন। সকাল ৮ টা থেকে বিকাল ২ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে বলে জানাগেছে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com