1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

কসিক ইসলামের ইতিহাস বিভাগের সংবর্ধনা অনুষ্ঠিত

  • Update Time : সোমবার, ১১ মার্চ, ২০১৯
  • ৬০ Time View

।।ক্যাম্পাস ডেস্ক।।

কক্সবাজার সিটি কলেজ ইসলামের ইতিহাস বিভাগে উদ্যোগে পিএইচডি ডিগ্রী অর্জন করায় বিভাগীয় শিক্ষক ড, নাছির উদ্দিনের সংবর্ধনা ও ১ম ব্যাচের অনার্স ৪র্থ বর্ষ পূর্তি ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ৬ মার্চ পর্যটন এলাকার হোটেল অস্টার ইকো হল রুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিভাগীয় প্রধান অধ্যাপক এস এম আকতার উদ্দিন চৌধুরী ।
তিনি বলেন , বিভাগীয় শিক্ষকের পিএইচডি ডিগ্রী অর্জন এটা গৌরবের। ড. নাছির উদ্দিনের গবেষণা লব্ধ জ্ঞান শিক্ষার্থীদের আরো সমৃদ্ধ করবে ।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংবধিতজন ড. নাছির উদ্দিন ,  অধ্যাপক শাহনেওয়াজ মুর্শেদ , অধ্যাপক নাছির উদ্দিন(২),অধ্যাপক আনোয়ার জাহেদ , অধ্যাপক জসিম উদ্দিন , অধ্যাপক সালাহ উদ্দিন , অধ্যাপক মাহমুদা জাহান মুন্নি ,অধ্যাপক সাইফুদ্দিন আজাদ ।  শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন , রিদুয়ান ইসলাম , রুহুল আমিন , হাবিব হাসান মুন্না , তারিকুল ইসলাম ,তৌহিদুল ইসলাম আরজু, কাজী হাসানুল ইসলাম  বাপ্পি,সাখাওয়াৎ হোসেন ।

দিনব্যাপী আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানটি শুরু হয় জাতীয় সংগীতের মাধ্যমে । পবিত্র কোরআন তেলায়াত করেন মোহাম্মদ জামিল । অনুষ্ঠান পরিচালনা করেন আবদুল মান্নান রানা ।  অনুষ্ঠানে প্রয়াত শিক্ষক অধ্যাপক ফরিদুল ইসলামের স্মরণে নিরবতা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

অনার্স ফাইনাল ইয়ারের ছাত্রছাত্রীদের স্মৃতিচারণে অনুষ্ঠানে এক  আবেগঘন পরিবেশ সৃষ্টি হয় । তারা এই বিভাগের ১ম ব্যাচ হিসেবে ইতিহাসের অংশ হয়ে থাকবে বলে শিক্ষকরা মন্তব্য করেন। শিক্ষার্থীরা বলেন , এই বিভাগ আমাদের শুধূ শিক্ষা দেয় নাই । একটি পরিবারে কেমনভাবে থাকতে হয় তারও শিক্ষা দিয়েছে। আমরা গর্বিত ইসলামের ইতিহাসে পড়তে পেরে।

অনুষ্ঠানে পুরস্কার বিতরণ , আপ্যায়ন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও অনুষ্ঠিত হয় ।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com