1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

কক্সবাজার জেলা প্রশাসনের ৬ কর্মকর্তা বদলী

  • Update Time : বুধবার, ১৭ এপ্রিল, ২০১৯
  • ৫১ Time View

।।নিজস্ব প্রতিবেদক।।

কক্সবাজার জেলা প্রশাসনের ৬ জন কর্মকর্তা বদলী হয়েছেন।

বদলীকৃত কর্মকর্তারা সকলেই বিসিএস (প্রশাসন) ক্যাডারের সদস্য। বদলীকৃত কর্মকর্তারা হচ্ছেন-অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আশরাফ হোসেন। তিনি চট্টগ্রাম ওয়াসার প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে কক্সবাজার থেকে বদলী হয়েছেন। কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের রেভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) সাঈদ ইকবাল ও টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রনয় চাকমা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে পদোন্নতি পেয়ে চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে যোগদান করবেন। সেখান থেকে তাদের ইউএনও হিসাবে চট্টগ্রাম বিভাগের যেকোন দুটি উপজেলায় নিয়োগ দেয়া হবে। কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের জেএম শাখার সহকারী কমিশনার মোহাম্মদ সেলিম শেখ, সাধারণ শাখার সহকারী কমিশনার ফারজানা প্রিয়াঙ্কা ও সহকারী কমিশনার জুয়েল আহমেদ সহকারী কমিশনার (ভূমি) অর্থাৎ এসি(ল্যান্ড) হিসাবে পদোন্নতি পেয়েছেন। তাদের মধ্যে মোহাম্মদ সেলিম শেখ ও ফরজানা প্রিয়াঙ্কা চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে ও জুয়েল আহমেদ ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে যোগদান করে সেখান থেকে তাদেরকে সহকারী কমিশনার (ভূমি) হিসাবে বিভিন্ন উপজেলায় নিয়োগ দেয়া হবে।

এদিকে, বদলীকৃত কর্মকর্তাগণকে মঙ্গলবার ১৬ এপ্রিল বিকেলে কক্সবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে একত্রে সকলকে বিদায় সম্বর্ধনা জানানো হয়।

জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে তাঁর কার্যালয়ের শহীদ এ.টি.এম জাফর আলম সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিদায় সম্বর্ধনায় বদলী হওয়া সম্বর্ধিত অতিথিবৃন্দ ছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল আফসার, অতিরিক্ত জেলা প্রশাসক (সা.) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (মানবসম্পদ) এস.এম সরওয়ার কামাল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাঃ শাজাহান আলী সহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। বদলী হওয়া কর্মকর্তাগণকে ফুল ও উপহার সামগ্রী দিয়ে সম্বর্ধিত করা হয়।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন কক্সবাজার জেলা প্রশাসনের বদলী হওয়া ছয়জন কর্মকর্তার প্রত্যকের চাকুরী জীবনের নতুন পথচলায় সার্বিক সফলতা ও কল্যাণ কামনা করে-প্রজাতন্ত্রের কর্মকর্তাদের শাসক হিসাবে নয়, সবসময় সেবক হিসাবে মনে করে রাষ্ট্রের দায়িত্ব সঠিক ও পেশাদারিত্বের সাথে পালন করার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com