1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :
শিরোনাম:

উখিয়ায় সুশীলনের ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তা মেলা অনুষ্ঠিত

  • Update Time : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ৬৮ Time View

শফিক আজাদ, উখিয়া : বেসরকারী উন্নয়ন সংস্থা সুশীলন German Federal Ministry for Economic Cooperation and Development এর অর্থায়নে দাতাসংস্থা GIZ সহযোগিতায় Supporting Host & Rohingya Communities- Cox’s Bazar- GIZ Livelihoods Intervention 2020- 2023 Ukhiya and Maheskhali প্রকল্পের মাধ্যমে সোমবার বেলা সাড়ে ৯টায় উপজেলা শহীদ মিনার চত্তরে উখিয়ার ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তা উন্নয়নে বাজার সম্পৃক্তকরণ বিষয়ক কর্মশালা ও উদ্যোক্তা মেলার আয়োজন করা হয়।

শহীদ মিনার চত্তরে ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তা উন্নয়নে বাজার সম্পৃক্তকরণ বিষয়ক কর্মশালা ও উদ্যোক্তা মেলা উদ্বোধন ও স্টল পরিদর্শন করেন সহকারী কমিশনার (ভূমি) সালেহ আহমেদ।

বেসরকারী উন্নয়ন সংস্থা সুশীলনের ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তা উন্নয়নে বাজার সম্পৃক্তকরণ বিষয়ক কর্মশালা ও উদ্যোক্তা মেলার মাধ্যমে প্রকল্পের কার্যক্রম এবং উপকারভোগীদের উৎপাদিত পন্য প্রদর্শনি সহ বাজার সম্পৃক্তকরনের জন্য বিভিন্ন ইনপুট ও আউটপুট বাজার ক্রেতা-বিক্রেতাদের সাথে সংযোগ স্থাপন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা সোহেল রানা, মেরিন ফিশারিজ অফিসার কামরুল হাসান সুমন, উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা মোঃ আইয়ুব আলী, জালিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম সৈয়দ আলম, সুশীলনের প্রকল্প সমন্বয়কারী মোঃ আজিজুর রহমান, জাহাঙ্গীর আলম বিডিও, মোঃ গোলাম কিবরিয়া, ট্রেনিং অফিসার মিজানুর রহমান, ইউপিএমআরও প্রকল্পে ফিল্ড অফিসার রিগ্যান, শরিফ, ফিরোজা, শাহনাজ, সিডিও- সামিরা, হামিদা বেগম, পারুল আক্তার, কোহিনুর এবং এসএমই ও শিক্ষানবিশগণ। সুশীলন এর উপ-পরিচালক সচ্চিদানন্দ বিশ্বাস উক্ত অনুষ্ঠানটি সঠিকভাবে সফল করার জন্য সার্বিক পরামর্শ প্রদান করেন। সুশীলন এই আয়োজনের মধ্য দিয়ে প্রকল্পের স্থানীয় উদ্দ্যোক্তা ও উপকারভোগীরা বিভিন্ন সেবা প্রতিষ্ঠান থেকে পন্য ক্রয় ও বিক্রয় সেবা গ্রহন ও বেগবানসহ নতুন নতুন ক্ষেত্র তৈরি হবে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com