1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়ায় ভাইস চেয়ারম্যান প্রার্থী নুরুল হুদা’র হৃদয়স্পর্শী বক্তব্য

  • Update Time : শুক্রবার, ২২ মার্চ, ২০১৯
  • ২৭৯ Time View

প্রিয় উখিয়াবাসী,
আচ্ছালামু আলাইকুম, আদাব, নমস্কার।
আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই এবং বন্ধু নুরুল হুদা। আজ জীবনের কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়ে অল্প কিছু কথা বলার জন্য ফেসবুকের মাধ্যমে আপনাদের সামনে হাজির হয়েছি। আপনারা জানেন, আমি আল্লাহ অশেষ মেহেরবানী ও আপনাদের দোয়ায় চলমান উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বই প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছি। আমার বিশ্বাস, আপনাদের দোয়া, ভালবাসা এবং পূর্ণ সহযোগিতা থাকলে এই কঠিন পরিস্থিতি আমি সফলভাবে মোকাবেলা করতে সক্ষম হব ইনশাহ আল্লাহ।

প্রিয় উখিয়াবাসী,
আপনারা ছোটবেলা থেকেই আমাকে চিনেন এবং জানেন। আমি ছাত্রাবস্থা থেকেই রাজনীতির সাথে জড়িত। সেই তরুন বয়সে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সাথে আমার আত্মার যে সম্পর্ক তৈরী হয়েছিল সময়ের ব্যবধানে আজ তা আমার শিরা উপশিরায় বহমান। আমি বাংলাদেশ ছাত্রলীগ, উখিয়া উপজেলা শাখার সাধারন সম্পাদক এবং পরবর্তীতে সভাপতি হিসেবে সফলতার সহিত দায়িত্বপালন করেছি, যেটা আমার জন্য একটি বিরাট অর্জন এবং প্রাপ্তী। বর্তমানে উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্বপালন করে আসছি। আপনাদের স্মরণ করিয়ে দিতে চাই, আওয়ামীলীগের দুর্দিনে এবং দেশের যেকোন ক্রান্তিলগ্নে আমি উখিয়া উপজেলায় বরাবরই সামনে থেকে নেতৃত্ব দিয়েছি। যেকোন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করেছি, ঝাপিয়ে পড়েছি।

প্রিয় উখিয়াবাসী,
রাজনীতির পাশাপাশি আমি এবং আমার পরিবার আমাদের সাধ্যমত প্রতিনিয়ত আপনাদের পাশে থেকেছি। স্বার্থপরের মত কখনোই নিজকে গুটিয়ে রাখিনি। আমি চাইলে, অন্য দশজনের মত ব্যবসাবাণিজ্য করে নিজেকে আত্মকেন্দ্রীকতায় আবদ্ধ রেখে আরাম আয়েশে দিনযাপন করতে পারতাম। কিন্তু আমি সেটা করিনি। রাজনীতি করে অন্যরা যেখানে লক্ষ কোটি টাকার মালিক হয়েছেন, আমি সেখানে নিঃস্ব! বলা যায় রাজনীতির জন্যই আজ আমি জিরো। রাজনীতি করতে গিয়ে নিজের সবকিছু বিসর্জন দিয়েছি। কেউ বলতে পারবেনা, রাজনীতি করে আমি কোন অবৈধ সম্পদ অর্জন করেছি কিংবা কারো কোন ক্ষতি করেছি। আপনারা যারা নিয়মিত কোর্টবাজারে আসা যাওয়া করেন তারা নিশ্চয় জানেন আমি এবং আমার পরিবার আপনাদের জন্য ঠিক কি পরিমান ত্যাগ স্বীকার করে আসছি। এসব বলে নিজের গুণগান নিজে করছি তা নয়। আপনাদের ভালবাসি বলে আজ পর্যন্ত আপনাদের পাশে থেকেছি। আমি চাই, আজীবন এভাবে আপনাদের পাশে থাকতে।

প্রিয় উখিয়াবাসী,
আপনারা জানেন, আমি গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেছিলাম। কিন্তু দুর্ভাগ্য, আপনাদের ভালবাসা এবং যথেষ্ট সমর্থন থাকা সত্বেও নির্বাচিত হতে পারিনি। কেন হতে পারিনি সে কথা আপনারাও নিশ্চয় অবগত আছেন। কিন্তু আমি চাইলে অনৈতিকতা অবলম্বন করে বিজয় হতে পারতাম। কিন্তু আমি সে পথে যাইনি। গায়ে কলঙ্ক মেখে নির্বাচিত হওয়ার চেয়ে আত্মসম্মাবোধ নিয়ে পরাজয় বরণ অনেক শ্রেয়। সেসময়ের ভালবাসা এবং সমর্থনের জন্য আমি আপনাদের কাছে আজীবন ঋণী হয়ে থাকব।

প্রিয় উখিয়াবাসী,
আপনারা জানেন, ভাইস চেয়ারম্যান পদে আমি সহ মোট পাঁচজন প্রতিদ্বন্দ্বীতা করছি। এদের মধ্যে জনৈক এক প্রার্থীর চাচা প্রশাসনিক সর্বোচ্চ পদে অধিষ্ঠিত থাকায় ভোটারদের মনে একটা আতংক বিরাজ করছে যে, ভোটে কারচুপি হবে কিংবা বিকাশে নির্বাচিত হয়ে যাবেন। অতীতের এক নির্বাচনে এধরনের ঘটনা ঘটায় এমনটি ভাবা খুবই যুক্তিসংগত। জনৈক সেই প্রার্থীও তার চাচার কথা বলে এবং হুমকি দমকি দিয়ে প্রচারনা চালাচ্ছেন বলে আপনাদের মাধ্যমে আমি অবগত হয়েছি। আমার মতে, তার এধরনের প্রচারনা সম্পূর্ণভাবে নির্বাচনী আচরনবিধি লঙ্ঘনের শামিল। কিন্তু আমি আপনাদের নিশ্চয়তা দিতে চাই, ভোট সুষ্ঠু হবে। প্রশাসন এবং বিভিন্ন দায়িত্বশীল নেতৃবৃন্দের সাথে কথা বলে যতটুকু জেনেছি, তারা সবাই সুষ্ঠু ভোটের ব্যাপারে নিশ্চয়তা দিয়েছেন। তাই আপনাদের প্রতি আমার আকুল আবেদন, আপনারা প্রত্যেকে ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচনকে সাফল্যমন্ডিত করবেন।

প্রিয় উখিয়াবাসী,
দীর্ঘসময় নিয়ে কথা বলে আপনাদের মূল্যবান সময় নষ্ট করার জন্য ক্ষমাপ্রার্থী। আমি বলতে চাই, আমার জন্য ক্ষমতাধর কোন চাচা, মামা না থাকলেও আপনাদের মত লক্ষ ভাইবোন রয়েছেন। আপনাদের ভালবাসা, সমর্থন এবং সহযোগিতা থাকলে ইনশাহ আল্লাহ কোন অপশক্তি এবং অপপ্রচার আমার বিজয় ঠেকাতে পারবেনা। মনে রাখবেন, এই নির্বাচনে জয় পরাজয়ের সাথে জড়িয়ে আছে আমার রাজনৈতিক জীবনের নতুন করে উত্থান পতনের বিষয়টি। তাই আপনাদের প্রতি হাতজোড় অনুরোধ, অতীতে যদি কারো মনে দুঃখ দিয়ে থাকি, কারো ক্ষতি করে থাকি তার জন্য আপনাদের কাছে আবারও ক্ষমাপ্রার্থনা করে আমার নির্বাচনী প্রতীক বই মার্কায় ভোট প্রদান করে আমাকে একটিবার আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি কথা দিচ্ছি, আমি আপনাদের আমানত এবং বিশ্বাসের অমর্যাদা করবনা। অতীতের মত আজীবন আপনাদের পাশে থাকব।

পরিশেষে আগামী ২৪ তারিখ ভোটকেন্দ্রে গিয়ে আমার বই প্রতীকে আপনাদের মূল্যবান রায় প্রদান করে আমাকে জয়যুক্ত করার বিনীত অনুরোধ করছি।

আপনাদের সকলের মঙ্গল কামনা করে শেষ করছি।
আল্লাহ হাফেজ।

নিবেদক
নুরুল হুদা
ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী
উখিয়া উপজেলা পরিষদ নির্বাচন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com