1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়ায় জামানত ফেরতের অভিযোগ

  • Update Time : রবিবার, ২০ জুন, ২০২১
  • ২৫৭ Time View
All-focus

নিজস্ব প্রতিবেদক : উখিয়ায় উন্নয়ন কাজ সম্পন্ন করে নিয়মিত বিল পেলেও জামানতের টাকা ফেরত না পাওয়ায় উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের তালিকাভুক্ত প্রথম শ্রেণির এক ঠিকাদার।

অভিযোগে জানাযায়, ওই ঠিকাদার ২০১৫-১৬ অর্থ বছরে এডিবি’র আওতায় LGED/UE/UK/COX’S/Rev-38/15-16/378 সূত্রে ২ টি বক্স কালভার্ট ও ১টি রাস্তার কাজ সম্পন্ন করে। এর প্রেক্ষিতে কর্তৃপক্ষ নিয়মিত বিল পরিশোধ করেন। পরের বছর জামানত উত্তোলনের সময় আসলে তদারকির দায়িত্বে নিয়োজিত উপ-সহকারী প্রকৌশলী মোঃ সোহরাব হোসেন ফাইল খোঁজে না পাওয়ার অজুহাতে জামানত ফেরৎ দিচ্ছে না বলে দাবি করেছেন মেসার্স মমতা কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী মোঃ আনিসুল ইসলাম।

তিনি আরো জানান, ওই কর্মকর্তা গত ৫ বছর ধরে বার বার একই অজুহাতে জামানত ফেরৎ দিচ্ছে না। যদিও তিনি ফাইল খোঁজে পেলে তাকে ডেকে জামানত ফেরত দেওয়ার আবেদন গ্রহণ করা হবে বললেও এখন পর্যন্ত কোন প্রকার খবরও দেননি। আবেদনও গ্রহণ করেনি।

এ ব্যাপারে তদারকির দায়িত্বে থাকা উপ-সহকারী প্রকৌশলী মোঃ সোহরাব হোসেন বলেন, অভিযোগের ব্যাপারে তার কোন মাথা ব্যাথা নেই, যাকে অভিযোগ দিয়েছেন তিনি এসব দেখবেন। আমি কারো ফাইল পাহারা দিই না।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ জানান, জামানত না পাওয়ার ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। ইতিমধ্যে হিসার রক্ষন কর্মকর্তাকে বিষয়টি তদারকির জন্য নির্দেশ দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com