1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়ায় চাচার হাতে ভাইপো গুরুতর আহত, হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ

  • Update Time : মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১৫ Time View

নিজস্ব প্রতিবেদক | উখিয়ার রত্নাপালংয়ের তেলীপাড়া গ্রামে আপন চাচার হাতে রাতের আঁধারে হামলা শিকার হয়ে মারাত্মকভাবে আহত হয়েছে সোহেল নামের এক যুবক (৩০)। আহত সোহেল আবুল ফজল চৌধুরীর ছেলে বলে জানা যায়।

২৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাত সাড়ে ১০টায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয়রা।

এদিকে আহত সোহেলের পারিবার বলছেন, সোহেলকে হত্যার উদ্দেশ্য পূর্বপরিকল্পিতভাবে হামলা করেছেন তাঁর চাচা নজরুল ইসলাম চৌধুরীর পরিবার। হামলাকারিরা দীর্ঘদিন ধরে ঐ জমি অবৈধভাবে দখলের পায়তারা চালিয়ে আসছিলো। এ জমি সংক্রান্ত বিরোধটি নিষ্পত্তির জন্য স্থানীয়রা একাধিক বার শালিশী বৈঠকে মিমাংসা করে দিলেও চাচা নজরুল ইসলাম চৌধুরী তা না মেনে একের পর এক ঘটনা ঘটিয়ে চলছে। তারা আরো বলেন, তাদের পুরাতন ভিটেটা পারিবারিক শালিশী বৈঠকের সিন্ধান্তে একাধিকবার মিমাংসা হয়। তারপরও তারা কু-চক্রী মহলের ইন্ধনে পুরো ভিটা দখল করার মানসিকতা নিয়ে সুকৌশলে তাদের মিথ্যে মামলায় গায়েল করার চেষ্টা অব্যাহত রেখেছে। বেশ কিছুদিন আগে নজরুল ইসলাম চৌধুরীর ছোট মেয়েকে বাদী করে ইভটিজিং এর একটা মিথ্যা অভিযোগ দায়ের করেছিলো। যা তদন্তের দায়িত্বে ছিলো এ,এস,আই ইলিয়াস। সত্যতা না মেলায় বিষয়টি গ্রহণ যোগ্য হয়নি। পরবর্তিতে তাদেরকে বসত ভিটা থেকে অত্যাচার করে বের করে দেওয়ার কথা বলে আরেকটি অভিযোগ করে দায়ের করেছিলো। সেটা তদন্তের ভার ছিলো এস,আই, মোরশেদ উপর। তিনি তদন্ত করে অভিযোগটি ভিত্তিহীন বলে নিজে সমন্বয় করে অভিযোগের বিষয়টি মিমাংসা করে দেন। অথচ তাও না মেনে মঙ্গলবার রাতের আধারে ঐ ভিটাতে আরেকটি ঘর তৈরী করতে দেখে সোহেল বাধা দিলে তাকে এলোপাতাড়ি লাঠি ও লোহার রট দিয়ে এলাকার লোকজনের সামনে মারাত্নকভাবে আঘাত করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতের আধারে কিছু লোক সোহেল চৌধুরীদের পুরাতন ভিটায় ঘর তৈরী করতে দেখে বাধা দিলে তার চাচা নজরুল ইসলাম চৌধুরীর পরিবারের সদস্যরা তার উপর লাঠি ও লোহার রট দিয়ে হামলা চালায়। এ সময় সোহেল চৌধুরী গুরুতর আহত হয়। বর্তমানে সে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ সেলিম উদ্দিন জানান, হামলার ঘটনার বিষয়ে তিনি এখনও বিস্তারিত কিছু জানেন না, তবে সোহেল চৌধুরী কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকার খবরটি তিনি এলাকাবাসীর কাছ থেকে শুনেছেন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com