1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়ায় বহিরাগত আগমনের খবর জনপ্রতিনিধিকে জানানোয়, বাড়িতে হামলা

  • Update Time : শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৬৪ Time View

শরীফ আজাদ : উখিয়ার রাজাপালং ইউনিয়নের উত্তর পুকুরিয়া তেলীপাড়ায় এ্যাম্বুলেন্স যোগে ৫/৬ বহিরাগত আগমনের খবর স্থানীয় ইউপি সদস্যকে জানানোর অপরাধে মোহাম্মদ আলী নামে এক ব্যক্তিকে হত্যার উদ্দেশ্যে কিরিস নিয়ে বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। একই এলাকার নাহিদ আলম নামক এক যুবক এ ঘটনাটি ঘটিয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

৯ এপ্রিল (শুক্রবার) রাত ১১টায় রাজাপালং ইউনিয়নের উত্তর পুকুরিয়া তেলীপাড়ার পালং গার্ডেনস্থ এলাকায় এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, ৩ দিন ধরে ঐ পাড়ার হাইওয়ে রেস্টুরেন্টের মালিক জাফর আলমের বাড়িতে ৫/৬ জন লোক এ্যাম্বুলেন্স যোগে আসার পর থেকে করোনা প্রতিরোধে সরকার নির্ধারিত সামাজিক দূরত্ব না মেনে যত্রতত্র ঘুরাঘুরি, নিকটস্থ চায়ের দোকানে আড্ডাবাজিসহ বেপরোয়া চলাফেরা করায় এত্র এলাকার জনমনে এক ধরনের আতংক সৃষ্টি হয়। তাই বিষয়টি এলাকাবাসীর পক্ষে মোহাম্মদ আলী নামক এক ব্যাক্তি স্থানীয় ইউপি সদস্য সালাউদ্দিনকে জানান। ইউপি সদস্য সালাউদ্দিন খবরটি জানার সাথে সাথে চৌকিদারের মাধ্যমে উক্ত বাড়িতে খবর পাঠিয়ে সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার বিষয়ে সর্তক করেন। এ খবর পেয়ে জাফর আলমের পুত্র নাহিদ আলম রাত ১১টায় কিরিস নিয়ে মোহাম্মদ আলীকে হত্যার উদ্দেশ্যে তার বাড়ির উঠোনে এসে হাংগামা করলে প্রতিবেশিরা হট্টগুল শুনে  এগিয়ে এসে মোহাম্মদ আলীকে প্রাণে বাঁচান।

এ ব্যাপারে উপজেলা ট্রাক চালক সমিতির সভাপতি ও স্থানীয় বাসিন্দা মো: শাহ জাহান বলেন, নাহিদ আলম খুবই উশৃংখল, আগেও অনেক বার নানা অপকর্ম করেছে। প্রায় সময় স্থানীয় শালিশী বৈঠকে তার বিচার করতে হয়। এরপরও তার এসব অপকর্ম বন্ধ হচ্ছে না। প্রশাসনিক ব্যবস্থা ছাড়া তাকে কোনভাবে দমন করা যাবে না।

এ বিষয়ে অভিযোক্ত নাহিদ আলমের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, তারা আমার শশুর বাড়ির লোক। চট্টগ্রাম বন্দর এলাকা থেকে বেড়াতে এসেছে। সালাউদ্দিন মেম্বারের কথা মত আমরা হোম কোয়ারেন্টাইনে রয়েছি। গত রাতে আমি মোহাম্মদ আলীর বাসায় হত্যার উদ্দেশ্যে যায়নি। উনি সালাউদ্দিন মেম্বারকে কি বলেছেন সে বিষয়ে জানতে গিয়েছিলাম। এলাকার সবাই আমার বিরুদ্ধে মিথ্যে বলেছেন।

ইউপি সদস্য সালাউদ্দিন বলেন, বিষয়টি আমি জানান সাথে সাথে চৌকিদার পাঠিয়ে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার বিষয়ে সর্তক করেছি। এরপরও তারা মোহাম্মদ আলীকে হত্যার উদ্দেশ্যে তার বাড়িতে যাওয়ার খবর জেনে আমি খুবই দুঃখ পেয়েছি। এমন আচরণ খুবই দুঃখ জনক। এ ব্যাপারে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার পরামর্শও দিয়েছেন তিনি।

এ ঘটনায় উখিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন মোহাম্মদ আলী ছেলে জাহাঙ্গীর আলম।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com