1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়ায় পাঁচ ইউপি সদস্যকে কুকুর আখ্যায়িত করলো চেয়ারম্যান শাহ আলম পত্নী জাহেদা

  • Update Time : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১০১১ Time View

ডিবিডি রিপোর্ট : কক্সবাজারের উখিয়ার হলদিয়াপালংয়ের পাঁচ ইউপি সদস্যকে হাড় খেতে না পারা পাগলা কুকুর হিসেবে আখ্যায়িত করলেন একই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম পত্নী জাহেদা সুলতানা। তার এমন মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন ইউপি সদস্যদের পাশাপাশি এলাকার সর্বস্তরের সাধারণ মানুষ।

তারা বলছেন, ইউনিয়ন পরিষদের দাপ্তরিক কার্যক্রমে চেয়ারম্যান পত্নীর মাত্রাতিরিক্ত ক্ষমতার অপব্যবহারের ফলে এরকম কুরুচিপূর্ণ মন্তব্য করার সাহস পেয়েছে। এই চেয়ারম্যান পত্নী জাহেদা সুলতানা বিশিষ্ট বিএনপি নেতা প্রয়াত মোক্তার মিয়া মেয়ে ও উখিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

চেয়ারম্যান শাহ আলমের দূর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে পাঁচ ইউপি সদস্যের সংবাদ সম্মেলনে চেয়ারম্যানের অনিয়ম নিয়ে দুদুকে অভিযোগ করার বিষয়টি প্রচার করার পরিপ্রেক্ষিতে চেয়ারম্যান পত্নী ফেইসবুকে এমন কুরুচিপূর্ণ মন্তব্য করেন। চেয়ারম্যানের পত্নীর এমন মন্তব্যকে নিম্ন মানসিকতার পরিচয় উপস্থিত হয়েছে বলে মনে করছেন সাধারণ মানুষ।

চেয়ারম্যান শাহ আলমের দূর্নীতি ও অনিয়ম নিয়ে তার পরিষদের পাঁচ ইউপি সদস্য বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে কক্সবাজার প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করেন। এই সংক্রান্ত একটি সংবাদ উখিয়া উপজেলা যুবলীগ নেতা শাহ জাহান সাজু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শেয়ার করেন। তার শেয়ার করা পোস্টে চেয়ারম্যান পত্নী জাহেদা সুলতানা উক্ত ইউপি সদস্যদের উদ্যেশ্য করে এ মন্তব্যটি করেন।

জাহেদা সুলতানা লিখেছেন, “সম্মানিত মহিলা মেম্বার আপনি তো বিগত চার বছরেরও বেশি সময় ধরে প্যানেল চেয়ারম্যান ছিলেন। এতো দিন পর্যন্ত চেয়ারম্যান সাহেব কোন দুর্নীতি করলো না। নির্বাচনের যেই পাঁচ বছর প্রায় শেষ তখনই উনি দুর্নীতি বাজ হয়ে গেলেন। হলদিয়া পালং ইউনিয়নে ২০২১-২২ অর্থ বছরের ভিজিডি কার্ড এখনো পর্যন্ত বিতরণ ই করা হলো না এর মধ্যে দূর্নীতি হলো কি করে সেটাই তো বুঝতে পারছি না। দূর্নীতি বাজ সংবাদ সম্মেলনে কারি পাঁচ মেম্বার হাঁড় খেতে না পাগলা কুকুরের মতো পাগলামি শুরু করছে কেন???”

এই বিষয়ে হলদিয়াপালং ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য জয়নাব বেগম লিপি বলেছেন, চেয়ারম্যানের স্ত্রী জাহেদা সুলতানা একজন স্কুল শিক্ষিকা। তার মত একজন শিক্ষিত মানু্ষের কাছে এই ধরনের মন্তব্য কখনোই আশা করি নাই। চেয়ারম্যানের স্ত্রীর মানসিকতা কেমন তা এই মন্তব্যের মাধ্যমে পরিস্কারভাবে প্রমান করে। কোন সুস্থ মানসিকতার মানুষ এই ধরনের মন্তব্য করতে পারেনা।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com