1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদ থেকে মুকুলকে অপসারণ

  • Update Time : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৭ Time View

নিজস্ব প্রতিনিধি, উখিয়া : উখিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুলকে অনিয়ম, দুর্নীতি ও অর্থ আত্নসাতের অভিযোগে সাধারণ সম্পাদকের পদ থেকে সাময়িকভাবে অপসারণ করা হয়েছে।

সোমবার (২০ সেপ্টেম্বর) উখিয়া প্রসক্লাব দপ্তর সম্পাদক মাহমুদুল হক বাবুল সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, উখিয়া প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সংখ্যাগরিষ্ট সদস্যদের সর্বসম্মতিক্রমে উখিয়া প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক এ সিদ্ধান্ত গৃহীত হয়। একই সাথে কমরুদ্দিন মুকুলের সাধারণ সদস্য পদও স্থগিত ঘোষণা করা হয়।

এদিকে, উখিয়া প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদকে কমরুদ্দিন মুকুলের বিরুদ্ধে আনীত অভিযোগের তথ্য প্রমানসহ লিখিত ভাবে হস্তান্তর ও অবহিত করেন উখিয়া প্রেসক্লাবের বর্তমান কার্যনিবাহী কমিটির নেতৃবৃন্দ।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ উখিয়া প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক পরবর্তী পদক্ষেপ গ্রহণের জন্য কার্যকরী কমিটিকে পরামর্শ ও নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য, কমরুদ্দিন মুকুলের বিরুদ্ধে আরও একাধিক অভিযোগ ও গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপ তদন্ত কমিটির মাধ্যমে তদন্তাধীন রয়েছে।

উখিয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মাহমুদুল হক বাবুল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই বিষয়টি নিশ্চিত করা হয়।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com