1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

আত্নহত্যার ভিডিও ধারণ করলেন শ্বশুর-শাশুড়ি!

  • Update Time : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৮৪ Time View

ডিবিডি ডেস্ক : শ্বশুরবাড়ির অত্যাচারে অতিষ্ঠ হয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ভারতের উত্তরপ্রদেশের এক গৃহবধূ। তাকে সে সময় বাধা না দিয়ে বরং তার আত্মহত্যার মুহূর্ত ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়েছেন শ্বশুরবাড়ির লোকেরা! উদ্দেশ্য, নিজেদের নিরপরাধ প্রমাণ করা। তবে এমনটা করেও শেষ রক্ষা হয়নি। সেই গৃহবধূর শ্বশুরবাড়ির সদস্যদের গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ।

রোববার (১১ এপ্রিল) সন্ধ্যায় মুজফ্ফরনগরের দাতিয়ানা গ্রামে ঘটেছে এ মর্মান্তিক ঘটনা। আত্মহত্যা করা ওই গৃহবধূর নাম কমল। কমলের বাবা-মায়ের দায়ের করা মামলায় পুলিশ তার শাশুড়ি ও শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে পলাতক আছে কমলের স্বামী ও দেবর।
ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কমল নিজের ঘরের দরজা বন্ধ করে নীল ওড়নায় গলায় ফাঁস লাগাচ্ছেন। তা দেখে তার শ্বশুরের মন্তব্য, ‘ও কিন্তু নিজেই নিজের গলায় ফাঁস দিচ্ছে’। কথা শুনে স্পষ্ট দেখা যায়, বউমার মৃত্যু দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখেও কোনও ভাবেই তাকে বাঁচানোর চেষ্টা করেনি তারা। কেবল ভিডিও তুলে রেখেছিল আত্মপক্ষ সমর্থনের জন্য। যদিও ধরা পড়ার পরে অভিযুক্তদের দাবি, তারা প্রথমে ওই তরুণীকে আত্মহত্যা থেকে বিরত করার চেষ্টা করেছিল।

কমলের বাবা অনিল কুমার জানান, ২০১৯ সালে বিয়ে হয়েছিল আশিস ও কমলের। তারপর থেকেই শুরু হয়ে যায় অত্যাচার। একবার তাকে বাড়ি থেকেও বের করে দেওয়া হয়। পরে গ্রামের বয়স্ক মানুষদের অনুরোধে কমলকে শ্বশুরবাড়িতে ফিরে আসার অনুমতি দেওয়া হয়।

অভিযোগ, মাস দুয়েক আগে কমলকে তার বাবা-মায়ের কাছে থেকে প্রায় দেড় লাখ টাকা এনে দিতে বলে তার স্বামী। কিন্তু সেই টাকা দিতে অস্বীকার করায় ক্রমেই অত্যাচার বাড়তে থাকে। অবশেষে চরম পথ বেছে নেয় কমল। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে বলে জানা গিয়েছে।
সূত্র: সংবাদ প্রতিদিন

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com