1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

আইপিএল বাংলাদেশে!

  • Update Time : মঙ্গলবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫৪ Time View

।।ক্রীড়া ডেস্ক।।

ইন্ডিয়ান প্রিমিয়ার ক্রিকেট লিগ (আইপিএল) বাংলাদেশে অনুষ্ঠিত হবে বলে নাম প্রকাশ না করার শর্তে বিসিবির একজন কর্মকর্তা জানিয়েছেন। তিনি এও বলেছেন, দক্ষিণ আফ্রিকা ও সংযুক্ত আরব আমিরাতের পর এবার বাংলাদেশে শুরু হতে যাচ্ছে আইপিএল। তবে ওই দুই দেশের অনুরূপ পুরো টুর্নামেন্ট নয়। দেশের তিন ভেন্যুতে আইপিএল ২০১৯ মৌসুমের ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

বিসিবির ওই কর্মকর্তার দেয়া তথ্যমতে, চলতি বছরের এপ্রিল-মে’তে অনুষ্ঠিতব্য ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে সম্ভাব্য সহিংসতার বিষয়টি মাথায় রেখে আইপিএলের ১৪টি ম্যাচ বাংলাদেশে আয়োজনের প্রস্তাব দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি তাতে অসম্মতি জানায়নি। ফলে বিষয়টি নিয়ে ফলপ্রসু আলোচনা করতেই ৬ ফেব্রুয়ারি ৩ দিনের বাংলাদেশ সফরে আসছেন সাবেক বিসিসিআই সভাপতি ও বর্তমান আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহর।

৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় বিসিবির উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা শেষে ৮ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএল ষষ্ঠ আসরের ফাইনাল ম্যাচটি উপভোগ করবেন আইসিসি চেয়ারম্যান।

বিসিবির কর্মকর্তাটি আরও জানায়, ভারত থেকে বিশেষ বিমানে (চাটার্ড বিমান) ঢাকা আসবেন মনোহর। তার সফরসঙ্গী হিসেবে থাকবেন বিসিসিআইর উর্ধ্বতন কর্মকর্তা ও বিশেষজ্ঞ কিউরেটররা। ঢাকা পৌঁছে আইপিএলের তিন ভেন্যু মিরপুর শের-ই-বাংলা, চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে যাবেন তারা।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com