1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

২৩ বছর পর কক্সবাজার থেকে বদলী হলেন বিসিক কর্মকর্তা তাজুল

  • Update Time : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ১৬৬ Time View

আতিকুর রহমান মানিক : কক্সবাজারে একটানা ২৩ বছর কর্মরত থাকার পর বদলী হয়েছেন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) এর এক কর্মকর্তা। বদলী হওয়া মোঃ তাজুল ইসলাম লবণ শিল্পের উন্নয়ন কার্যালয়ের আওতাধীন চকরিয়া দরবেশকাটা লবন কেন্দ্রের সমন্বয় কমকর্তা হিসাবে কর্মরত ছিলেন।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)র সচিব মোস্তাক আহমদ স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে ব্রাহ্মণবাড়ীয়া শিল্প সহায়ক কেন্দ্রের হিসাবরক্ষণ কর্মকর্তা হিসাবে বদলী করা হয়েছে। গত ১০ মে এ অফিস আদেশ জারী করা হয়।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের আওতাধীন লবণ শিল্পের উন্নয়ন কার্যালয় কক্সবাজার সূত্রে প্রকাশ, কক্সবাজারে দীর্ঘদিন কর্মরত থাকার সুবাদে বেপরোয়া হয়ে উঠেন তাজুল। সরকারী দায়িত্ব পালনে অবহেলা, কর্মস্হলে অনুপস্হিতি ও বিবিধ অনিয়মের অভিযোগ উঠে তার বিরুদ্ধে।

জেলার সবচেয়ে বড় কেন্দ্র দরবেশকাটা লবণ কেন্দ্রের সমন্বয় কমকর্তা ছিলেন তিনি। অফিস সূত্রে জানা যায়, লবণ উৎপাদন ভরা মৌসুমে গত চৈত্র ও বৈশাখ মাসে অফিসে অনুপস্হিত ছিলেন তাজুল। এতে চকরিয়ার অন্যতম লবন উৎপাদন এলাকা ইলিশিয়া, দরবেশ কাটা ও বদরখালীসহ বিস্তীর্ণ এলাকায় মাঠপর্যায়ে উৎপাদিত লবনের সঠিক তথ্য ও পরিসংখ্যান সংগ্রহে বিঘ্ন সৃষ্টি হয়।
উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে অবশেষে অভিযুক্ত তাজুলকে বদলী করা হয়।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন কক্সবাজার’র উপ মহা ব্যবস্হাপক মোহাম্মদ হাফিজুর রহমান জানান, দরবেশ কাটা লবণ কেন্দ্রের সমন্বয় কর্মকর্তা মোঃ তাজুল ইসলামকে উর্ধতন কর্তৃপক্ষ ব্রাহ্মনবাড়ীয়ায় বদলী করলে তাকে গত ২৭ মে কক্সবাজার থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com