1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

হলদিয়াপালংয়ে ভোট কেন্দ্রে জাহাঙ্গীর আলমের অরাজকতা

  • Update Time : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৫৪০ Time View

বার্তা পরিবেশক : কক্সবাজারের উখিয়ার হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রগুলোতে অরাজকতা চালিয়েছে নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ শাহ আলমে ভাতিজা জাহাঙ্গীর আলম। তাঁর বাহিনীর দাপটে শত শত ভোটার ভোট দিতে পারেনি। বিশেষ করে নারী ভোটাররা জাহাঙ্গীরের আতঙ্কে কেন্দ্র ছেড়ে চলে যেতে বাধ্য হয়।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল থেকে সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহণ চললেও পরাজিত নিশ্চিত বুঝতে পেরে দুপুর থেকে প্রতিটি কেন্দ্রে গিয়ে ভোটারদের ভয়-ভীতি দেখাতে শুরু করে জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ৩০-৩৫ জনের উচ্ছৃঙ্খল যুবক।

এসময় তাঁরা স্বতন্ত্র প্রার্থীদের এজেন্ট, কর্মী ও সমর্থকদের মামলা-হামলার হুমকী দেয়। সাধারণ ভোটারদের নৌকায় ভোট না দিলে শান্তিতে কবরও দিতে দেওয়া হবে না বলে ভয়ভীতি দেখাতে থাকে। তাঁদের এমন আচরণে ভোট কেন্দ্র ছেড়ে চলে যায় শত শত ভোটার। নারী ভোটারদের লাইন থেকে বের করে দিয়ে চলে যেতে বাধ্য করে।

৮ নম্বর ওয়ার্ড নাপিতপাড়া কেন্দ্রে গিয়ে প্রিসাইডিং অফিসারসহ ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করলে বিক্ষুদ্ধ জনতা বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে সাধারণ মানুষের প্রতি চড়াও হয় তাঁর বাহিনী। এসময় ঘোড়া প্রতীকের সমর্থকদের পিটিয়ে কেন্দ্র থেকে বিতাড়িত করে তারা।

এরপর ৯ নম্বর ওয়ার্ডের রুমখাপালং মাদ্রাসা কেন্দ্রে অধ্যক্ষ শাহ আলম ও জাহাঙ্গীর আলম নৌকার পক্ষে ব্যালট পেপার ছেঁড়ার চেষ্টা করে। এসময় তাদের বাধা দিলে ঘোড়া প্রতীকের সমর্থকদের মারধর করে। এতে সেখানে উপস্থিত জনতা তাদেরকে শান্ত করার চেষ্টা করলে তাদের ওপরও চড়া হয় শাহ আলমের সন্ত্রাসীরা। তাদের হামলায় ঘোড়া প্রতীকের এজেন্টসহ ৮ জন আহত হয়েছে। আহতদের কক্সবাজার সদর হাসপাতাল পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com