1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

স্বেচ্ছায় করি রক্ত দান, হাসবে রোগী বাঁচবে প্রাণ

  • Update Time : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ১৬৮ Time View

ডিবিডি রিপোর্ট : ‘স্বেচ্ছায় করি রক্ত দান, হাসবে রোগী বাঁচবে প্রাণ এই স্লোগান’ এ কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন কামারিয়ার বিল নবজাগরণ ছাত্র ও যুব সংসদের উদ্যোগে বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসুচি শুক্রবার বিকাল ৩ টায় সংগঠনের কার্যলয়ের সামনে অনুষ্ঠিত হয়।

হাসিমুখ ফাউন্ডেশন ও জাফর পল্লান পাড়া ছাত্র ও যুব সংগঠনের যৌথ সহযোগিতায় বিনামুল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসুচিতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২নং রত্না পালং ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মির আহাম্মদ চৌধুরী, কামারিয়ার বিল নবজাগরণ ছাত্র ও যুব সংসদের উপদেষ্টা মাষ্টার হাসেম, আয়েশা আকতার, ছালেহ আহমেদ, ডাঃনুরুল ইসলাম, ওয়াহেদ আলী।

রত্নাপালং এর ছাত্র ও যুবক সহ এলাকার ২০০ জন মানুষ রক্তের গ্রুপ নির্ণয় কর্মসুচিতে অংশ গ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে কামারিয়ার বিল নবজাগরণ ছাত্র ও যুব সংসদের সভাপতি মোঃ আব্দু রহিম, সাধারণ সম্পাদক মোঃ মোরশেদ, সাংগঠনিক সম্পাদক আবুল সামা, সিনিয়র সহ সভাপতি খোরশেদ আলম, সহ-সভাপতি সৈয়দ উল্লাহ কায়সার, সহ তথ্য প্রচার সম্পাদক মোবারক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কুতুবউদ্দিন, সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

হাসিমুখ ফাউন্ডেশনের এরপক্ষে প্রতিনিধিত্ব করেন প্রতিষ্টাতা সভাপতি মাহবুব কায়সার, এডমিন আরিয়ান রায়হান, প্রধান টেকনিশিয়ান ইমরুল কায়েস অভি, এডমিন জুনায়েদ, জাফর পল্লান পাড়া ছাত্র ও যুব সংগঠনের অর্থ সম্পাদক আব্দুল করিম।

এই মহত উদ্যোগের জন্য অত্র সংগঠনের সকল সদস্যদের ধন্যবাদ জানান এলাকাবাসীসহ সচেতন সমাজ।

গরীব অসহায় মানুষদের জন্য এই ধরনের মহৎ কাজ করতে পেরে খুশি উদ্যোক্তরা।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com