1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

সারাদেশে শুদ্ধি অভিযান চলবে : কক্সবাজারে কাদের

  • Update Time : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৯ Time View

নিজস্ব প্রতিবেদক :

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলের ভাবমূর্তি রক্ষার বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের ভেতরে তৈরী হওয়া আগাছা পরগাছা পরিষ্কার করতে অ্যাকশন শুরু করে দিয়েছেন। শুধু ঢাকা নয় সারাদেশে শুদ্ধি অভিযান চলবে। এই অভিযানের মাধ্যমে টেন্ডারবাজ, চাঁদাবাজ, দুর্নীতিবাজ, সন্ত্রাসীদের নির্মূল করা হবে। যত বড় মাস্তান হোক, যত বড় নেতাই হোক, যত বড় প্রভাবশালী হোক কাউকে ছাড় দেয়া হবে না। সব অপকর্মের শাস্তির সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে কক্সবাজার পর্যটন গলফ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী আরও বলেন, আওয়ামীলীগের এর বিরুদ্ধে শুরু থেকে ষড়যন্ত্র এই পর্যন্ত চলছে। এই ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

দলের সাংগঠনিক কার্যক্রম প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যে কোনো মূল্যে দলের এই সংকটে ও সন্ধিক্ষণে দলের আগামী ২০ ও ২১ ডিসেম্বরের জাতীয় সম্মেলন সফলভাবে করা হবে। তাই আপনারা সবাই এক্যবদ্ধ থাকবেন। কেউ কোনোভাবে বিভেদ সৃষ্টি করবেন না। দলীয় কলহ, কোন্দল ও নানা বিধ সমস্যা পরিহার করে এলাকায় আওয়ামী লীগকে এক রাখবেন।

দলীয় কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দলের অগণিত কর্মীরাই হচ্ছেন আওয়ামী লীগের প্রাণ। কর্মীদের প্রাণশক্তির জন্যই শেখ হাসিনা ওয়ান-ইলেভেনের সেই দুঃসময় থেকে বেরিয়ে এসেছিলেন। এভাবে এই কর্মীরাই আওয়ামী লীগকে বাঁচিয়ে রেখেছে। দুর্যোগে-দুঃসময়ের কর্মীরাই হচ্ছেন আওয়ামী লীগের প্রাণশক্তি।

সরকারের উন্নয়ন প্রসঙ্গ তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, আমরা এক সংগ্রাম শুরু করেছি। যে সংগ্রামের মাধ্যমে বাংলাদেশ আজ উন্নয়নের মহাড়ককে অবস্থান করছে। শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে অনেক অর্জন, অনেক উন্নয়ন ইতোমধ্যে আমরা করেছি। আজ বিশ্বজুড়ে সমাদৃত, প্রশংসিত একজন রাষ্ট্রনায়ক হচ্ছেন শেখ হাসিনা। তার এই উন্নয়নের জন্য, অর্জন পরিশ্রম, সততা, সাহস ও উদারতার জন্য সারা বিশ্বে আজ শেখ হাসিনা অত্যন্ত সমাদৃত।

রোহিঙ্গা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, মানবতার দিক বিবেচনায় নির্যাতনের মুখে পালিয়ে আসা রোহিঙ্গাদের আমরা আশ্রয় দিয়েছি। এই নয় যে, তাদেরকে আমরা চিরদিন রাখবো। সেটা আমাদের পক্ষে সম্ভব না। কিন্তু এই নিয়ে রাজনীতি শুরু করেছে বিএনপি। তারা ওই সময় রোহিঙ্গাদের নিয়ে বিশ্বের কাছে নালিশ দিয়েছেন। আর এখন তারা রোহিঙ্গাদের নিয়ে ষড়যন্ত্র শুরু করেছেন। কিন্তু আমরা তা হতে দেবো না। তাদেরকে যে কোনো মূল্যে ফেরত পাঠাতে কাজ করছে সরকার।

জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম, উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, সাবেক সাংসদ আবদুর রহমান বদি, সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েলসহ উপজেলা ও বিভিন্ন ওয়ার্ডের বিপুল নেতাকর্মী ও সমর্থক।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com