1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

রোহিঙ্গা ডাকাত হাকিম বাহিনীর ৪ সদস্য বন্দুকযুদ্ধে নিহত

  • Update Time : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৮৫ Time View

নিজস্ব প্রতিবেদক : টেকনাফ ও উখিয়া সীমান্তের গহীন পাহাড়ে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে চার রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে; এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ইয়াবা ও অস্ত্র।

পুলিশ জানিয়েছে, বন্দুকযুদ্ধে নিহতরা দুর্ধর্ষ রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিমের ২ ভাইসহ তার দলের সহযোগী।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন জানিয়েছেন, শুক্রবার সকাল থেকে বিকাল সাড়ে ৩ টা পর্যন্ত টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের চাকমা পাড়া এবং উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মনতলীর গহীন পাহাড়ী এলাকায় পুলিশ সাড়াশি অভিযান চালালে এ গোলাগুলির ঘটনা ঘটেছে।

ঘটনায় নিহতরা হল, দুর্ধর্ষ রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিমের ভাই বশির আহমদ ও হামিদ হোসেন এবং তার ডাকাতদলের সদস্য মোহাম্মদ রফিক ও মোহাম্মদ রাঙ্গাইয়া।

ইকবাল বলেন, শুক্রবার সকালে উখিয়া ও টেকনাফ সীমান্তের গহীন পাহাড়ী এলাকায় সশস্ত্র ডাকাতদলের সদস্যরা অবস্থান করছে খবরে পুলিশের ২ টি দল টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের চাকমা পাড়া এবং উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মনতলীর গহীন পাহাড়ী এলাকায় অভিযান চালায়। এক পর্যায়ে বিকাল সাড়ে ৩ টার দিকে জালিয়াপালংয়ের মনতলী পাহাড়ী এলাকায় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ডাকাতদলের সদস্যরা অতর্কিত গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে।

“ এক পর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে ৪ জনের গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে পাওয়া যায় ৪০ হাজার ইয়াবা, ৪ টি দেশিয় তৈরী বন্দুক ও ২০ টি গুলি। ”

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, “ নিহতদের মধ্যে ২ জন দুর্ধর্ষ রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিমের ভাই এবং অন্য ২ জন তার ডাকাতদলের সহযোগী। বিকালে নিহতদের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে উখিয়া থানা আনা হয়। ”

পরে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানান ইকবাল হোসাইন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com