1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

রোহিঙ্গা ডাকাতের গুলিতে আবারও স্থানীয় যুবক নিহত

  • Update Time : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১২৪ Time View

ডিবিডি ড্স্কে : টেকনাফের রোহিঙ্গা ডাকাত দলের গুলিতে আবারও প্রাণ গেল স্থানীয় এক যুবক।

জানা যায়, টেকনাফ হ্নীলা ইউনিয়নে গড়ে উঠা রোহিঙ্গা শিবির গুলো গহীন পাহাড়ে আস্তানা করে লুকিয়ে থাকা স্বশস্ত্র একদল ডাকাত প্রকাশ্যে দিনের বেলা পাহাড় থেকে নেমে এসে আব্দুর শুক্কুর নামে স্থানীয় এক যুবককে গুলি করার পর মৃত্যু নিশ্চিত করে এবং ফাঁকা গুলি বর্ষন করে স্থানীয়দের মাঝে আতংক সৃষ্টি করে পালিয়ে যায়।

স্থানীয়দের কাছ থেকে তথ্য নিয়ে আরো জানা যায়, ৫ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল ১১টার দিকে বহু অপকর্মের আস্তানা খ্যাত হ্নীলা ৯নং ওয়ার্ডে গড়ে উঠা শালবাগান ২৬ নং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন গহীন পাহাড় থেকে শীর্ষ রোহিঙ্গা ডাকাত জকির ও ধইল্যা ডাকাতের নেতৃত্বে ৭/৮জনের স্বশস্ত্র এক দল ডাকাতকে নেমে আসতে দেখে ক্যাম্প সংলগ্ন এনামের দোকানে বসে থাকা হ্নীলা নয়াপাড়া এলাকার আবুল বশরের পুত্র আব্দুস শুক্কুর(৩০) দৌড়ে ক্যাম্পের পাশে থাকা তার চাচার বাড়ীতে আশ্রয় নেয় সেখান থেকে ডাকাত দলের সদস্যরা তাকে জোরপুর্বক ধরে টেনে-হেছড়ে ঘর থেকে বের করে মারধর করতে করতে শালবাগান রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন মসজিদের পাশে এনামের দোকানের সামনে প্রকাশ্যে গুলি করে মৃত্যু নিশ্চিত হওয়ার স্থানীয়দের মাঝে আতংক সৃষ্টি করে পাহাড়ের দিকে চলে যায়।

নিহত আব্দুর শুক্কুর দুই কন্যা সন্তানের জনক।

এদিকে এই ঘটনার খবর পেয়ে নয়াপাড়া রোহিঙ্গা শিবিরে কর্মরত আর্মড পুলিশের (এপিবিএন) সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে লাশের ময়না তদন্ত রিপোর্ট তৈরী জন্য কক্সবাজার সদর হাসপাত মর্গে প্রেরণ করেছে।

সত্যতা নিশ্চিত করে,টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল আলিম জানান, রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় এক ব্যক্তি নিহত হওয়ার খবর শুনে থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে আইন-শৃংখলা পরিস্থিতি এখন স্বাভাবিক।

তবে উক্ত ঘটনার সাথে জড়িত অপরাধীদের আইনের আওয়তাই নিয়ে আসার জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

উল্লেখ্য, টেকনাফ উপজেলায় গড়ে উঠা রোহিঙ্গা ক্যাম্প গুলোর মধ্যে বেশ কয়েকটি রোহিঙ্গা শিবিরে স্বশস্ত্র শীর্ষ রোহিঙ্গা ডাকাত দলের সদস্যরা বেশ কয়েক বছর ধরে খুন,অপহরন,মাদক পাচার নিয়ন্ত্রন করাসহ এমন কোন অপকর্ম নেই যা তারা সংঘটিত করছেনা।

তাদের এই সন্ত্রাসী কর্মকান্ডের কারনে রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন বাংলাদেশের স্থানীয় জনগন প্রতিনিয়ত দিন কাটাচ্ছে ভয়ে আতংকে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com