1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

যুবলীগে দুর্নীতিবাজ ও চাঁদাবাজদের বিরুদ্ধে জিরোটলারেন্স : চয়ন ইসলাম

  • Update Time : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯
  • ৪৬ Time View

আমাদের সময় :

যুবলীগের ৭তম কংগ্রেসের প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম বলেছেন, যুবলীগের ৭তম কংগ্রেসে মাদক, দুর্নীতিবাজ, সন্ত্রাস, চাঁদাবাজ, ও অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে জিরোটলারেন্স নীতি অনুসরণ করা হবে।এদের সঙ্গে যুবলীগ আর নেই।আসন্ন কংগ্রেসে তারা আমাদের সঙ্গে থাকতে পারবে না। আমরাও তাদের সঙ্গে থাকবো না।

মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে ৭ম কংগ্রেসের প্রস্তুতি কমিটি আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, আগামী ২৩ নভেম্বরের ৭ম কংগ্রেসের সফল করাই আমাদের বড় চ্যালেঞ্জ।আমাদের সব কিছু ভুলে গিয়ে সুষ্ঠুভাবে সম্মেলনকে সবাইকে দৃঢ়চেতা মনোভাব নিয়ে এগিয়ে যেতে হবে।যুবলীগ ঐক্যবদ্ধ রয়েছে।আমরা সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধাবে এই চ্যালেঞ্জ মোকাবেলা করবো।উৎসবমুখর পরিবেশে একটি সুন্দর কংগ্রেস আয়োজন করবো।

তিনি আরো বলেন, আমরা এক মাস একদিন সময় পেয়েছি। এরমধ্যে সবার ঐক্যবদ্ধ প্রচষ্টায় একটি সফল সম্মেলন করবো।এটাই এখন আমাদের একমাত্র চ্যালেঞ্জ।
সদস্য সচিব ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ বলেন, ঐক্যবদ্ধভাবে নতুন দিনের জন্য একটি সুন্দর সম্মেলন করে কমিটি দেয়াই আমাদের প্রধান কাজ।আমরা নেত্রীর সঙ্গে পরামর্শ করে আপনাদের নিয়ে এটি করবো।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যেসব কমিটি এই পর্যন্ত দেয়া হয়নি।সেখানে নতুন করে আর কংগ্রেসের আগে কোনো কমিটি দেয়া হবে। যুবলীগ নিয়ন্ত্রণ করেন একমাত্র শেখ হাসিনা।একই সঙ্গে আমি সবার সহযোগিতা পাচ্ছি বলেও জানান তিনি।

২০ অক্টোবর দায়িত্ব পাওয়ার পর মঙ্গলবকার প্রথম অফিসে আসলেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম ও সদস্য সচিব হারুনুর রশীদ।বিকাল ৪টায় সংগঠনের কার্যালয়ে সংবাদ সম্মেলন করার কথা থাকলেও আহ্বায়ক ও সদস্য সচিব আসেন ৫টায়। জিরো পয়েন্ট থেকে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাকর্মীরা তাদের মিছিলের মাধ্যমে রিসিভ করে সংগঠনের কাযৃালয়ে নিয়ে আসনে। মিছিলে- স্লোগানে তারা নতুন আহ্বায়ক-সদস্য সচিবকে স্বাগত জানান। এর আগে সংগঠনের কার্যালয়ে নেতাকর্মীদের চাপ সামাল দিতে হিমশিম খান সিনিয়র নেতারা।

এসময় প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান, শহীদ সেরনিয়াবাদ সাঈদুর রহমান সাঈদ, ফারুক হোসেন, মজিবুর রহমান চৌধুরী, আনেয়ার হোসেন, বেলাল হোসেন, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন মাহি, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, এসএম জাহিদ, উপ স্বাস্থ্য সম্পাদক হেলালুদ্দিন, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল হাসান নিখিল, সাধারণ সাধারণ ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ রেজাউল করিম রেজাসহ সংগঠনের কেন্দ্রীয় কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com