1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

মেয়র পদে লড়বেন শাফিন

  • Update Time : বৃহস্পতিবার, ৩১ জানুয়ারী, ২০১৯
  • ৩১ Time View

।।বিনোদন ডেস্ক।।

আগেই রাজনীতিতে নাম লিখিয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী মাইলস-এর শাফিন আহমেদ। এবার লড়ছেন আসন্ন ঢাকা উত্তর সিটি করপারেশনের (ডিএনসিসি) নির্বাচনের মেয়র পদে। জাতীয় পার্টি থেকে লাঙ্গল প্রতীক নিয়ে লড়বেন তিনি। সেই লক্ষ্যে বুধবার মনোনয়নপত্র জমা দিয়েছেন। ২৮ ফেব্রুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

গেলো বছরের ১৯ জুলাই জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের বারিধারার বাসায় তার হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন শাফিন আহমেদ। সেসময় সারাবাংলাকে তিনি বলেছিলেন, ‘দেশের জন্য, দেশের মানুষের জন্য কিছু করার ইচ্ছা আমার অনেকদিন থেকেই। আর সেই কাজ করার জন্য আমার অবশ্যই রাজনৈতিক একটা প্ল্যাটফর্ম দরকার। সেকারণেই আমি রাজনীতিতে এসেছি। তার বাস্তবায়ন হতে চলেছে। আমি জাতীয় পার্টিতে যোগ দিয়েছি এবং আমি পার্টির জন্য কাজ করতে প্রস্তুত।

২০১৭ সালের ডিসেম্বরে যখন ডিএনসিসি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছিল সেসময়ও শাফিন আহমেদ মেয়র পদে নির্বাচনের ঘোষণা দিয়েছিলেন। পরবর্তীতে আদালতের আদেশে সেই নির্বাচন পিছিয়ে যায়।

এর আগে ২০১৭ সালের ফেব্রুয়ারিতে ববি হাজ্জাজের নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) এ যোগ দিয়েছিলেন শাফিন। কিন্তু দলটি নিবন্ধন না পাওয়ায় সেখান থেকে সরে আসেন তিনি।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com