1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

মুসলিমদের যাওয়ার ১৫০টি দেশ রয়েছে, হিন্দুদের মাত্র একটি : বিজেপি নেতা

  • Update Time : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ৩৬ Time View

ডিবিডিনিউজ২৪ ডেস্ক :

নাগরিকত্ব আইনের সমর্থনে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সুরেই কথা বললেন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানি। মঙ্গলবার সবরমতী আশ্রমে এক সভায় কংগ্রেসকে কটাক্ষ করে রুপানি বলেন, মুসলিমদের যাওয়ার ১৫০টি দেশ রয়েছে। হিন্দুদের জন্য রয়েছে মাত্র একটি দেশ, সেটি ভারত।

রুপানি আরও বলেন, দেশভাগের সময়ে (১৯৪৭) পাকিস্তানে ২২ শতাংশ হিন্দু ছিল। কিন্তু নির্যাতন, ধর্ষণ ও ক্রমাগত অত্যাচারে তাদের সংখ্যা এখন মাত্রা ৩ শতাংশ। এজন্য ওদেশ থেকে হিন্দুরা ভারতে চলে আসছেন। এতে আপত্তি করছে কংগ্রেস। হিন্দুদের জন্য প্রতিবেশী দেশের সংখ্যালঘুদের একটাই আশ্রয়ের জায়গা। সেটি হল ভারত।

এছাড়া বাংলাদেশ প্রসঙ্গে টেনে রুপানি বলেন, প্রতিবেশী বাংলাদেশে হিন্দুদের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছি ২ শতাংশ। আফাগানিস্থানে হিন্দু, শিখ, খ্রিষ্টানদের সংখ্যা গিয়ে হয়েছে ২ শতাংশ। তাই তারা এদেশে এলে কী সমস্যা!

নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে প্রতিবাদে উত্তাল হয়ে ওঠে ভারত। দেশটির বিভিন্ন রাজ্যে হাজার হাজার মানুষ এই আইনের বিরুদ্ধে রাস্তায় নামে। কেবল উত্তর প্রদেশেই পুলিশের সঙ্গে সংঘর্ষে অন্তত ১৭ জন নিহত হয়। আহত হয় অনেকে। এছাড়া দেশটির পুলিশ বিভিন্ন রাজ্যজুড়ে হাজারো বিক্ষোভকারীকে আটক করা হয়।

সূত্র: ইন্ডিয়া টুডে, জি নিউজ।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com