1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

মারমেইড বিচ রিসোর্টে অস্ট্রেলিয়ান নারীকে ধর্ষণচেষ্টা, আটক ২

  • Update Time : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ১৯ Time View

ডিবিডিনিউজ২৪ রিপোর্ট :

কক্সবাজারের একটি রিসোর্টে অস্ট্রেলিয়ান এক নারীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই রিসোর্টের মালিকের ভাইসহ দুই জনকে আটক করেছে পুলিশ।

গত রোবাবর রাতে কক্সবাজারের রামু উপজেলার পেঁচারদ্বীপ এলাকার ‘মারমইেড বিচ রিসোর্ট’ এর পাশে অবস্থিত গুড ভাইব কটেজে এ ঘটনা ঘটে।

আটক দুজন হলেন, রামু উপজেলার পেঁচারদ্বীপ এলাকার কলিম উল্লাহর ছেলে আনসার উল্লাহ (২৪) ও আবদুল মুনাফের ছেলে আবদুল গফুর (২০)।

এ ঘটনার সঙ্গে জড়িত আরেক সন্দেহভাজন বেলাল উদ্দিন (২৫) পলাতক রয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত রোবরার রাতে কটেজে ঘুমানোর সময় অস্ট্রেলিয়ান ওই নারীকে ধর্ষণের চেষ্টা করা হয়। এ সময় তিনি ৯৯৯ এ ফোন করে পুলিশকে জানান। এর পরিপ্রেক্ষিতে রামু থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারী পর্যটককে উদ্ধার করে।

ধর্ষণচেষ্টার সময় ধস্তাধস্তিতে অস্ট্রেলিয়ান ওই নারী আহত হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তিনি ঢাকার উদ্দেশে কক্সবাজার ত্যাগ করেন।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। এই বিষয়ে ওই অস্ট্রেলিয়ান পর্যটক বা অস্ট্রেলিয়ান হাইকমিশন মামলা করলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তা না হলে, পুলিশ বাদী হয়ে জড়িতদের বিরুদ্ধে মামলা করবে।’

এ বিষয়ে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন বলেন, ‘শনিবার অনলাইনের মাধ্যমে রুম বুকিং দিয়ে অস্ট্রেলিয়ান ওই নারী গুড ভাইব কটেজে ওঠেন। এ সময় আটক ব্যক্তিরা ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।’

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ‘কটেজটি মারমেইড বিচ রিসোর্টের মালিক আনিসুল হক সোহাগের আপন ভাই শাহীনের মালিকানাধীন। যেহেতু ঘটনাটি পর্যটন সংশ্লিষ্ট তাই গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।’

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com