1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

বিজিবি’র সাথে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত

  • Update Time : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ২০ Time View

নিজস্ব প্রতিবেদক :

নাইক্ষ্যংছড়ি ঘুমধুম সীমান্তে বিজিবির সাথে গুলিবিনিময়ে দুই রোহিঙ্গা ইয়াবা কারবারী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি শুটার গান, ২ রাউন্ড কার্তুজসহ ৪০হাজার পিচ ইয়াবা উদ্ধার হয়েছে। নিহতরা হলো আলী হোসেন (২২), ইয়াছিন আলী (৩০)। নিহত দুইজনই উখিয়া কুতুপালং ক্যাম্প-২ এ বসবাসরত রোহিঙ্গা নাগরিক।

শনিবার (১৭নভেম্বর) গভীর রাতে জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৩৪নম্বর সীমান্ত পিলার থেকে বাংলাদেশের প্রায় দুই কি:মি: অভ্যান্তরে চেয়ারম্যানের নতুন ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে।

বিজিবি সূত্রে জানা গেছে, শনিবার রাতে ৩৪বিজিবি নিয়ন্ত্রিত তুমব্রু বিজিবির নায়েক মিজানুর রহমানের নেতৃত্বে একটি টহলদল রাত্রীকালীন সীমান্ত পাহারারত অবস্থায় রাত সাড়ে তিনটার দিকে বিপরীত দিকে কিছু লোক দেখতে পায়। বিজিবি তাদের গতিরোধ করতে চাইলে অজ্ঞাত ব্যক্তিরা বিজিবিকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছুঁড়ে। এ সময় বিজিবিও পাল্টা গুলি চালালে অজ্ঞাত দুই ব্যক্তি গুলিবিদ্ধ হয়। পরে তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিতসক ওই দুই ব্যক্তিকে মৃত ঘোষনা করেন।

ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইমন চৌধুরী জানান, দুই ব্যক্তি হাসপাতালে মৃতদেহের সুরুতহাল নেওয়ার পর লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ জানান, মিয়ানমার থেকে নিষিদ্ধ ইয়াবা আনার পথে বিজিবির সাথে গুলাগুলিতে দুই ব্যক্তির লাশ এবং ঘটনাস্থল থেকে একটি বন্ধুক ও ৪০হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এরা ইতোপূর্বে সীমান্তে বিজিবির উপর হামলার ঘটনার সাথেও জড়িত ছিল।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com