1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

ফেসবুকে ও কথিত মাতৃজগত টিভিতে প্রকাশিত মিথ্যাচারের প্রতিবাদ

  • Update Time : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৭৯ Time View

গত দুইদিন ধরে সাংবাদিক নামধারী মোহাম্মদ ইয়াকিন তার ফেসবুক পেইজ ও টিভি চ্যানেল নামেরকথিত ভূয়া মাতৃজগত টিভিতে আমাকে একজন ইয়াবা ব্যবসায়ী উল্লেখ করে মিথ্যাচার করায় এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

সাংবাদিক নামধারী উক্ত ইয়াকিন টিভির চ্যানেলের সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে চাঁদাবাজি করে গণধোলাই এর শিকার হয়েছে। এমন কি নিরীহ মানুষের সম্মান হানি ও চাঁদাবাজির অভিযোগে তার বিরুদ্ধে মামলাও রয়েছে।

সাংবাদিক নামধারী ইয়াকিন বাস্তব ঘটনা আড়াল করে ফেসবুক লাইভে চরম মিথ্যাচার করেছেন। বাস্তব ঘটনা হলো, ইয়াকিন আমাদের ২৬ কড়া জমি দখল করেছে। এই নিয়ে সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন একাধিক বৈঠক করেছেন। বর্তমানে ঘটনাটি অধ্যক্ষ শাহ আলম চেয়ারম্যান ও স্থানীয় মেম্বারের কাছে বিচারাধীন রয়েছে। কিন্তু ইয়াকিন সাংবাদিক পরিচয় দিয়ে ক্ষমতার দাপট দেখিয়ে হুমকি ধমকি দিতে থাকে। এমনকি জেলের ভাত খাইয়ে ছাড়বে বলে হুমকি দেয়। সে আমাদের দখলীয় জমি ছেড়ে না দিয়ে উল্টো আমাকে ইয়াবা ব্যবসায়ী হিসেবে প্রচার করেছে। তার বাগানের গাছ কেটেছি বলে অপপ্রচার করে। মূলত আমাকে ফাঁসানোর জন্য সে নিজেই এসব করেছে।

এলাকাবাসী জানেন, আমি সিএনজি চালিয়ে পরিবার চালাই। আমি দীর্ঘ দিন আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। আমি হলদিয়া পালং ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। আমি কষ্ট করে সুনামের সাথে জীবনযাপন করছি। আমার জীবনে আমার কোন কলঙ্ক নেই। অথচ আমাকে ইয়াবা ব্যবসায়ী উল্লেখ করে আমার সম্মান হানি করেছে। আমি এই মিথ্যাচারের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি এইউদ্দেশ্য প্রনোদিত, ষড়যন্ত্র মূলক ও মিথ্যাচারে কাউকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী
আমিনুল হক আমিন
সাধারণ সম্পাদক
৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ হলদিয়া পালং ইউনিয়ন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com