1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :
শিরোনাম:
ঝরা পাতার কবিতা | অন্তিক চক্রবর্তী কারাভোগের পর দেশে ফিরেছে ২৪ বাংলাদেশি উখিয়ার রুমখাঁ বড়বিলে জমি দখলের পায়তারা করছে স্থানীয় হাসন আলী শুদ্ধ বাংলা ভাষা চর্চার অঙ্গীকার অনলাইন প্রেসক্লাব সদস্যের ভাষা শহীদদের প্রতি উখিয়া অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি উখিয়ায় সাংবাদিককে হামলার ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর সহ ২জনের বিরুদ্ধে মামলা সাংবাদিক শরীফ আজাদ’র উপর হামলায় কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের নিন্দা সূর্যোদয় প্রভাতী সদ্ধর্ম শিক্ষা নিকেতনের উদ্যোগে ৪০ জন শিক্ষার্থীকে খাতা-কলম বিতরণ সাংবাদিক শরীফ আজাদ’র উপর হামলার প্রতিবাদে রিপোর্টার্স ইউনিটি উখিয়া’র বিবৃতি বৈদ্যুতিক শক দিয়ে শিশুকে হত্যাচেষ্টা, কারাগারে সেই তোফায়েল

পদ পেতে যুবলীগ সভাপতির পায়ে হুমড়ি খেয়ে পড়েছিলেন কুতুবসহ ৩ পদ প্রত্যাশী!

  • Update Time : শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
  • ৩৩ Time View

নিজস্ব প্রতিবেদক :

অবৈধ ক্যাসিনোকাণ্ডে আড়ালে থাকা ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অঙ্গ সংগঠন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ছবিটিতে দেখা যাচ্ছে, সড়কের ওপর কালো প্যান্ট আর নীল চেক শার্ট পরে দাঁড়িয়ে আছেন ওমর ফারুক চৌধুরী। আর তিনজন তার পা হুমড়ি খেয়ে সালাম করছেন। আরও একজনকে সালাম করতে এগিয়ে যেতে দেখা যাচ্ছে।

ফেসবুকে ভাইরাল হওয়া ঐ ছবিতে ওমর ফারুক চৌধুরীর পায়ের উপর হুমড়ি খেয়ে পড়ার ঘটানাটি ঘটেছিলো কক্সবাজারের ইনানীর তারকা হোটেল রয়েল টিউলিপে। যে ৩জন ওমর ফারুক চৌধুরীর পায়ে পড়েছিলো তাদের পরিচয় পাওয়া গেছে। এদের সবাই কক্সবাজারের যুবলীগের পদ প্রত্যাশী। পদের আশায় তারা যুবলীগ সভাপতির পায়ে পড়েছিলো।

ওমর ফারুক চৌধুরীর পা ধরে সালাম করা লাল গেন্জি পড়া ব্যাক্তি হলো কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহম্মেদ, তার পাশের জন জেলা যুবলীগ নেতা আশরাফ উদ্দিন আর মাথা নজুকরে সালাম করছে কক্সবাজার শহর ছাত্রদলের সাবেক সহ সভাপতি ও বর্তমানে শহর যুবলীগ নেতা কুতুবউদ্দিন। তারা সকলেই কক্সবাজার জেলা যুবলীগের পূর্নাঙ্গ কমিটিতে আসার জন্য জোর তদবির ও লবিং করে আসছে। জানাগেছে, যুবলীগের জেলা কমিটিতে গুরুত্বপূর্ণ পদে আসতে কক্সবাজারের এই তিন নেতা বহিস্কৃত কেন্দ্রিয় দপ্তর সম্পাদক কাজী আনিসের কাছে বিপুল পরিমান টাকা ও জমা দিয়েছেন।

প্রসঙ্গত সম্প্রতি যুবলীগের বিভিন্ন নেতার বিরুদ্ধে দুর্নীতি, অবৈধ ক্যাসিনো ব্যবসা ও টেন্ডারবাজির অভিযোগে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানের পর থেকে সংগঠন‌টির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর নামও উঠে আসে।

আইনশৃঙ্খলা বাহিনীর ক্যাসিনোবিরোধী অভিযানে গ্রেফতার করা হয় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ ভূঁইয়া, যুবলীগ নেতা জি কে শামীমসহ অনেকেই। যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সম্পৃক্ততাও বেরিয়ে আসে।

তার আলোকে ইতিমধ্যেই ওমর ফারুক চৌধুরীর ব্যাংক হিসাব তলব করা ছাড়াও তার বিদেশে যাত্রার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এর পর থেকেই আড়ালে চলে যান ওমর ফারুক।

উদ্ভূত পরিস্থিতিতে তাকে ছাড়াই সম্মেলনের প্রস্তুতি নিতে শুরু করেছেন সংগঠনটি। তাকে ছাড়াই হয়েছে যুবলীগের প্রেসিডিয়াম সভা। ওমর ফারুক চৌধুরী আর যুবলীগের নেতৃত্বে থাকতে পারছেন না বলে জোর আলোচনা রয়েছে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com