1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

নাইক্ষ্যংছড়িতে যুবকের রহস্যজনক মৃত্যু; আটক ৩

  • Update Time : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৭৮ Time View

নিজস্ব প্রতিবেদক : নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু খালু’র বাড়ি থেকে মঙ্গলবার রাতে গলায় ফাঁস লাগানোর অবস্থা ফরিদ আলম নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ঘোনারপাড়া এলাকার আবদুল মোনাফের ছেলে ফরিদ।

এ ঘটনায় বুধবার ৩জনকে আটক করেছে ঘুমধুম তদন্ত কেন্দ্রের পুলিশ। আটকৃতরা হলো নিহত ফরিদের মামাতো ভাই দক্ষিণ ঘুমধুম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মিজানুর রহমান, তার বড় বোন ফরিজা বেগম এবং তার স্বামী নুরুল আলম (কালু খলিফা)।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।

তিনি বলেন, এ ঘটনায় নিহত ফরিদের পিতা আবদুল মোনাফ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা রুজু করেছে। এই অভিযোগের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবানে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

নিহতের পরিবারের লোকজনের দাবী ফরিদকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ফরিদের পিতা জানান- সন্ধ্যা ৭টার দিকে কেউ একজন ফোন করে ঘর থেকে তার ছেলেকে ডেকে নেয়। পরে রাত ১০টার দিকে ফরিজা বেগমের বাড়িতে ছেলের আত্মহত্যা হয়েছে খবর পেয়ে ছুটে আসেন তিনি। ঘটনাস্থলে লাশের অবস্থা দেখে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে তার দাবী।

নিহতের ভাই শাহা আলম জানান- তাদের পিতা আবদুল মোনাফের সাথে কাদের মেম্বারের উত্তরাধিকার সূত্রে জায়গাজমির বিরোধ ছিল। আর ফরিদ প্রায় সময় কাদের মেম্বারের মেয়ে ফরিজার বাড়িতে ইন্টারনেট (ওয়াইফাই) ব্যবহার করার জন্য যেতো। এদিকে ফরিদের গলায় ওড়না পেছানো থাকলেও লাশ খাটের উপর পড়ে ছিল। এই কারনে ঘটনাটি হত্যা হিসেবে দেখছেন তিনি।

এই ব্যাপারে ঘুমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ জানান- ঘটনাস্থলে যে অবস্থায় লাশ পড়ে ছিল তাতে ঘটনাটি সন্দেহজনক মনে হচ্ছে। পুলিশের তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com