1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

দাগী আসামির সঙ্গে নারী পুলিশের প্রেম-বিবাহ

  • Update Time : শনিবার, ১০ আগস্ট, ২০১৯
  • ২২ Time View

।।আন্তর্জাতিক ডেস্ক।।

ভারতের গ্রেটার নয়ডায় সম্প্রতি এক নারী পুলিশ আদালত প্রাঙ্গণে এক দাগী আসামির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। প্রথম দেখাতেই তারা একে অপরের প্রেমে পড়েন এবং সেই ধারাবাহিকতায় বিয়েও হয় তাদের। সূত্র্র: সময় টিভি

মনমোহন গয়াল নামে এক ব্যবসায়ীকে খুনের অভিযোগে গ্রেফতার হয় রাহুল থাস্রানা নামে ওই গ্যাংস্টার। রাহুলের বয়স তখন ৩০ বছর। হাতকড়া পরানো অবস্থায় তাকে সুরজপুর আদালতে নিয়ে আসে পুলিশ। রাহুলের বিরুদ্ধে শুধু এই একটা নয়, একাধিক খুনের অভিযোগ রয়েছে। সঙ্গে ডাকাতি, অপহরণের মতো একাধিক অপরাধের মামলা চলছে তার বিরুদ্ধে।

সেদিন প্রহরায় ছিলেন পায়েল নামে গৌতমবুদ্ধ নগর থানার এক নারী পুলিশ। প্রথম দিন দেখেই গ্যাংস্টারের প্রেমে পড়ে যান তিনি। সেদিন অবশ্য দু’জনের মধ্যে কোনও কথা হয়নি। তবে একাধিক অপরাধের সুবাদে প্রায়ই জেলে যাতায়াত লেগে থাকত রাহুলের। আর এই দেখা সাক্ষাৎ হতে হতেই দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। সম্প্রতি তারা বিয়েও করেছেন।

রাহুল বর্তমানে জামিনে মুক্ত। সেই বিয়ের ছবি শেয়ার করেছে। ছবিতে তাদের বর-কনের সাজে দেখা যাচ্ছে। তবে এই মুহূর্তে পায়েলের কোনও খোঁজ নেই। তারা কোথায় রয়েছেন তাও জানা যায়নি।

এদিকে কনে পায়েল অন্য কোনও থানায় কর্তব্যরত কিনা তা-ও অজানা, জানিয়েছেন গৌতমবুদ্ধ নগর থানার পুলিশ অফিসাররা। তাদের দু’জনের বিয়ের ছবি দেখে রীতিমতো তাজ্জব একসময়ে পায়েলের সহকর্মীরা। ভিতরে ভিতরে যে তাদের দু’জনের সম্পর্ক এতদূর গড়িয়েছিল, তা ঘুণাক্ষরেও টের পাননি তারা।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com