1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

দক্ষিণ মিঠাছড়ি নাগরিক ফোরামের মিলনমেলায় শত প্রাণের বন্ধন

  • Update Time : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ৩১ Time View

সংবাদ বিজ্ঞপ্তি :

“বাঁধন হোক প্রাণে প্রাণে, শিকড়ের টানে” এই আহবানে অনুষ্ঠিত হয়েছে দক্ষিণ মিঠাছড়ি নাগরিক ফোরামের মিলনমেলা।

বুধবার (২৫ ডিসেম্বর) সাগর কন্যা ইনানীতে দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো এই মিলনমেলা। সকাল ৯টায় মেরিনড্রাইভের অপরূপ সৌন্দযর্য উপভোগের মধ্য দিয়ে যাওয়া হয় কাংখিত স্থান পাথুরে বীচ ইনানী সৈকতে। সেখানে পৌছেই সবাই মিলে ঘুরে বেড়ান সমুদ্র সৈকত। দুপুরের খাবার শেষে ম্যারাথন, বলনিক্ষেপ, শুভেচ্ছা উপহার প্রদান, র‍্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই মিলনমেলার মাধ্যমে পেশাগত ও পারিবারিক জীবনের ব্যস্ততাকে পাশ কাটিয়ে নিজেদের সেই চেনাজানা পরিবেশে প্রিয়জনদের সাথে সময় উপভোগ করার সুযোগ পেয়েছেন সবাই। একাত্ম হয়েছেন ভালবাসার মেলবন্ধনে। সৌহার্দের বন্ধন এবং প্রাণের টানেই সকলেই ছুটে এসেছেন। এ যেন সৌহার্দের বন্ধনে আবদ্ধ এক প্রাণের মিলনমেলা। মিলনমেলায় হাসি, আড্ডা-গল্পে সময় পার করছেন সবাই। কেউ কেউ আবার মোবাইলে এই বিশেষ মুহূর্তটিকে ধারণ করছেন। এসময় সবার মধ্যে ছিল প্রাণোচ্ছ্বলতা ও উৎসবের বর্ণিল আবহ। দিন শেষে ঘনিয়ে আসে বিদায়ের পালা। সবার মনেই তখন বেজে ওঠে বিদায়ের সুর।

মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি প্রবীণ সাংবাদিক তোফাইল আহমদ। এসময় তিনি বলেন, কক্সবাজার জেলার মধ্যে দক্ষিণ মিঠাছড়িতে সবাই ঐক্যবদ্ধ রয়েছে। যা সত্যিই প্রশংসনীয়। এখানে রয়েছে অনেক সূর্য সন্তান। তারা বিভিন্ন খাত ও দপ্তরের কৃতিত্বের সাথে এলাকার সুনাম বৃদ্ধি করছে। তিনি আশা করেন আগামীতে দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করবে এই সংগঠন। দক্ষিণ মিঠাছড়ি নাগরিক ফোরামের সভাপতি দিলীপ এড. কুমার ধর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদুল আলম ফরিদের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশের এএসপি ফখরুল ইসলাম ও দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার সম্পাদক মোঃ আয়ুবুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com