1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :
শিরোনাম:
ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে উখিয়া অনলাইন প্রেসক্লাব’র আলোচনা সভা অনুষ্ঠিত ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে উখিয়া উপজেলা প্রশাসনের আলোচনা সভা অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ উখিয়ায় সড়কে গাড়ি থামিয়ে প্রকাশ্যে চাঁদা দাবি ফেসবুকে দুই সাংবাদিকের নামে ভিত্তিহীন লেখালেখির বিরুদ্ধে উখিয়া অনলাইন প্রেসক্লাবের বিবৃতি মুক্তিযোদ্ধাদের খসড়া তালিকা প্রকাশ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে উখিয়া অনলাইন প্রেসক্লাব’র তিনদিনের কর্মসূচি সিবিএন’র সংবাদকর্মী ছিনতাইয়ের শিকার, ছিনতাইকারী আটক জামালপুরের সেই ডিসির বেতন কমে অর্ধেক প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম আর নেই

থাইল্যান্ডে তিনটি পৃথক স্থানে বিস্ফোরণ

  • Update Time : শুক্রবার, ২ আগস্ট, ২০১৯
  • ২৫ Time View

।।আন্তর্জাতিক ডেস্ক।।

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে তিনটি পৃথক স্থানে বেশ কয়েক দফায় বিস্ফোরণ ঘটেছে। এতে দু’জন পরিচ্ছন্নতাকর্মী ও একজন নিরাপত্তারক্ষী আহত হয়েছেন।

শুক্রবার (২ আগস্ট) সকাল ৭টা থেকে সোয়া ৯টার মধ্যে চায়েনগত্বানা গভর্নমেন্ট সেন্টার, চং নং সি বিটিএস স্টেশনের কাছে মাহানাকর্ন ভবনের সামনে পার্কিংস্থলে এবং বিটিএস স্টেশনের সঙ্গে মাহানাকর্ন বিল্ডিংয়ের সংযোগকারী পথে এ বিস্ফোরণ ঘটে।

পুলিশ দাবি করছে, বিস্ফোরণের শব্দ খুব বেশি ছিল না। তবে হাতে তৈরি বোমায় এ বিস্ফোরণ ঘটেছে বলে ধারণা তাদের।থাইল্যান্ডে একটি আন্তর্জাতিক সম্মেলন চলছে। তার মধ্যেই এ বিস্ফোরণের ঘটনা ঘটলো।

রয়্যাল থাই পুলিশের একজন উপ-মুখপাত্র সংবাদমাধ্যমকে বলেন, যে ক’জন আহত হয়েছেন তাদের মধ্যে একজনকে চুলালংকর্ন হসপিটালে পাঠানো হয়েছে।

বিস্ফোরণের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় এক্সপ্লোসিভ ডিসপোজাল টিম। তারা ঘটনাস্থলে বিস্ফোরক দ্রব্যের প্রাথমিক আলামত পেয়েছে।

আগের রাতেই থাই পুলিশ সদরদপ্তরের সামনে একটি সন্দেহজনক প্যাকেট পায় নিরাপত্তা বাহিনী। ওই ঘটনাটির সঙ্গে সকালের বিস্ফোরণের যোগসাজশ আছে কি-না, তা নিয়ে কিছু বলছে না পুলিশ।

তবে এই ঘটনায় আতঙ্কিত না হয়ে আশপাশে সজাগ দৃষ্টি রেখে চলাচল করতে নাগরিকদের অনুরোধ করেছে থাই পুলিশ।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com