1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

ডিবিডিনিউজ২৪ ডটকম সম্পাদক জসিম আজাদ’র ঈদ শুভেচ্ছা

  • Update Time : বুধবার, ৫ জুন, ২০১৯
  • ২৪ Time View

ঈদ মানি খুশি, ঈদ মানি আনন্দ।

দীর্ঘ এক মাসের সংযম সাধনা শেষে এসেছে আনন্দময় উৎসব “ঈদুল ফিতর” ডিবিডিনিউজ২৪ ডটকম পরিবারের পক্ষ থেকে দেশ-বিদেশের সকল পাঠক, প্রতিবেদক ও শুভাকাঙ্ক্ষীদের জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

সকল ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন; সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন পবিত্র ঈদুল ফিতর।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদুল ফিতর মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার। খুশির বার্তা নিয়ে আসে ঈদ। এই পবিত্র ঈদ একদিকে আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ পরিত্যাগ করার শিক্ষা দেয়।

অন্যদিকে আল্লাহর হুকুম অনুযায়ী সার্বিক জীবন পরিচালিত করে জুলুম, শোষন, দুর্নীতি ও মাদকমুক্ত একটি আদর্শ সমাজ গঠনে আত্মনিয়োগ করতে অনুপ্রাণিত করে।

ঈদের পবিত্রতাকে কাজে লাগিয়ে মানুষ অতীতের সকল দুঃখ কষ্ট ও গ্লানি কাটিয়ে সুন্দরকে গ্রহন ও প্রসার করার সুযোগ পায়। এদেশে এখানো অসংখ্য অসহায় দুস্থ গরীব বঞ্চিত মানুষ আছে যারা ঈদ আনন্দ থেকে বঞ্চিত।

পবিত্র রোজার ঈদ আমাদের দুস্থ ও ক্ষুদার্তের কষ্ট অনুভব করতে শেখায়, ত্যাগের মহিমায় উদ্ভাসিত করে আমাদের হৃদয়। একই সাথে ঈদ আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নিয়ে সমতা ও সহমর্মিতা প্রতিষ্ঠার শিক্ষাও দেয়।

সুতরাং যার যার অবস্থান থেকে সাধ্যমত সবার পাশে সবাই দাঁড়ালেই কেবল এ ঈদ আনন্দের পূর্ণতা পাবে। ধনী-গরীব সকল বিভেদ ভুলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হউক আমাদের প্রত্যয়। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার কামনা।

ঈদের প্রত্যয় হউক ধনী-গরিবের ব্যবধান গোছানোর, জুলুম নিপীড়ণ থেকে জনগণের মুক্তি ও গোটা বিশ্ব জাহানে শান্তি প্রতিষ্ঠার।

আবারও দেশ-বিদেশের সকল পাঠক, প্রতিবেদক ও শুভাকাঙ্ক্ষীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। দেশ ও সকল মুসলিম উম্মার সুখ, সমৃদ্ধি ও প্রশান্তি কামনায় মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করি।

শুভেচ্ছান্তে,
জসিম আজাদ
প্রকাশক ও সম্পাদক
ডিবিডিনিউজ২৪ ডটকম

Please Share This Post in Your Social Media

মন্তব্য বন্ধ আছে।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com