1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

জায়ানকে শেষবার দেখতে ছুটে গেলেন প্রধানমন্ত্রী

  • Update Time : বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯
  • ৪১ Time View

।।জাতীয় ডেস্ক।।

শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় নিহত জায়ান চৌধুরীকে (৮) শেষবারের মতো দেখতে তার নানা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বাসায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২৪ এপ্রিল) বেলা আড়টাইটার পর ফুপাতো ভাই শেখ সেলিমের বনানীর বাসায় যান প্রধানমন্ত্রী। তিনি শোকসন্তপ্ত শেখ সেলিমসহ জায়ানের স্বজনদের সমবেদনা জানাতে গিয়েছেন সেখানে।

স্বজনসহ শুভানুধ্যায়ীদের ভালোবাসা ও শ্রদ্ধা নিবেদনের পর বুধবার বাদ আসর নামাজে জানাজা শেষে বনানী কবরস্থানে জায়ানকে সমাহিত করা হবে।

এর আগে বুধবার দুপুরে কলম্বো থেকে ঢাকায় আনা হয় জায়ানের মরদেহ। দুপুর ১২টা ৫৪ মিনিট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে জায়ানের মরদেহবাহী শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইট ।

বিমানবন্দরে আগে থেকেই অপেক্ষায় ছিলেন জায়ানের নানা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। তিনি জায়ানের মরদেহ গ্রহণ করেন। এসময় পরিবারের অন্যান্য সদস্য, স্বজন ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মরদেহবাহী অ্যাম্বুলেন্স হযরত শাহজালাল বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনাল থেকে বের হয়ে শেখ সেলিমের বনানীর বাসার দিকে রওয়ানা হয়।

শ্রীলঙ্কায় গত রোববারের (২১ এপ্রিল) ভয়াবহ সিরিজ বোমা বিস্ফোরণে এখন পর্যন্ত ৩৫৯ জন নিহত হয়েছে। এদেরই একজন জায়ান।  বাবা মশিউল হক চৌধুরী প্রিন্স ও মা  শেখ সোনিয়ার সঙ্গে আরেক ভাইসহ বেড়াতে গিয়েছিল জায়ান। ওই হামলায় আহত হন মশিউল হক চৌধুরীও। তিনি এখনো কলম্বোয় চিকিৎসাধীন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com