1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

গাইবান্ধা-৩ আসনে ইউনুস আলী নির্বাচিত

  • Update Time : রবিবার, ২৭ জানুয়ারী, ২০১৯
  • ২১ Time View

।।সারাদেশ ডেস্ক।।

গাইবান্ধা-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী ডাক্তার ইউনুস আলী সরকার নির্বাচিত হয়েছেন। ১৩২টি কেন্দ্রের মধ্যে নৌকা প্রতীকে তিনি পেয়েছেন এক লাখ ২১ হাজার ১৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দিলারা খন্দকার লাঙ্গল প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ৩৮৫ ভোট।

এর আগে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত।

প্রসঙ্গত, দেশের অন্যান্য আসনের সঙ্গে ৩০ ডিসেম্বরই এ আসনের ভোট হওয়ার কথা ছিল। কিন্তু প্রতীক বরাদ্দের পর জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী জাতীয় পার্টির (কাজী জাফর) নেতা টি আই এম ফজলে রাব্বী চৌধুরীর মৃত্যু হলে গত ২০ ডিসেম্বর এ আসনের ভোট স্থগিত করে নির্বাচন কমিশন।

পরে পুনঃতফসিলে ভোটগ্রহণের জন্য ২৭ জানুয়ারি নতুন তারিখ ঠিক করা হয়। জেলা বিএনপির সভাপতি মইনুল হাসান সাদিক পুনঃতফসিলের পর মনোনয়নপত্র দাখিল করলেও কারচুপি ও অনিয়মের আশঙ্কার কথা বলে ১০ জানুয়ারি তা প্রত্যাহার করে নেন।

এ নির্বাচনের পাঁচ প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান সংসদ সদস্য ইউনুস আলী সরকার। এছাড়া জাতীয় পার্টির (এরশাদ) দিলারা খন্দকার লাঙ্গল, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ-ইনু) এস এম খাদেমুল ইসলাম খুদি মশাল, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মিজানুর রহমান তিতু আম এবং স্বতন্ত্র প্রার্থী আবু জাফর মো. জাহিদ সিংহ প্রতীক নিয়ে ভোট করছেন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com