1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

কাশ্মীরে ভারতীয় আগ্রাসনের প্রতিবাদে জেলা ইসলামী আন্দোলনের বিক্ষোভ

  • Update Time : শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯
  • ৩১ Time View

।।এম.কলিম উল্লাহ।।

কাশ্মীরের মুসলিমদের উপর জুলুম নির্যাতন বন্ধ, সংবিধানে ৩৭০ ধারা পূনর্বহাল ও ন্যায্য অধিকার ফিরিয়ে দেওয়ার দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কক্সবাজার জেলা শাখা উদ্যোগে আজ (৯ আগষ্ট ১৯) বাদে’ আছর কক্সবাজারে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি মুহাম্মদ আলীর সভাপতিত্বে জেলা সেক্রেটারী মাওলানা শোয়াইব এর সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে ও মিছিলোত্তর সমাবেশ অনুষ্ঠিত হয় বিক্ষোভ মিছিল পূর্বক সমাবেশে নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি ভারত সরকার সংবিধানের ৩৭০ ধারা বাতিল করে কাশ্মীরের স্বায়ত্বশাসন ও অধিকার এবং মর্যাদা কেড়ে নিয়েছে যা সম্পূর্ণ মানবতা বিরোধী। কট্টর বিজেপি সরকার ক্ষমতায় আসার পর থেকে ভারতে মুসলমানদের উপর বিভিন্নভাবে জুলুম-নির্যাতন ও ধর্মীয় উগ্রপন্থা ছড়িয়ে দিয়ে মুসলমানদের অধিকার হরণ করে বিশ্বের মুসলমানদের অন্তরে চরমভাবে আঘাত করে চলেছে। একইভাবে এ ধরণের পদক্ষেপ এই উপমহাদেশে ধর্মীয় স্থিতিশীলতা নষ্ট করার পায়তারা। নেতৃবৃন্দ অনতিবিলম্বে ৩৭০ ধারা সংবিধানে বহাল করে কাশ্মীরের মুসলমানদের স্বায়ত্বশাসন ও অধিকার ফিরিয়ে দেয়ার দাবী জানান।

এতে আরো উপস্থিত ছিলেন, জয়েন্ট সেক্রেটারী আর.এ ফরিদুল আলম, সাংগঠনিক সম্পাদক, প্রভাষক রাশেদ আনোয়ার, প্রচার সম্পাদক, মুহাম্মদ সেলিম উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক ফজলুল করিম, জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি মুহাম্মদ হাবিব কন্ট্রেক্টার, সেক্রেটারী মুহাম্মদ আনোয়ার, জেলা যুব আন্দোলনের সহ-সভাপতি মাওলানা শফিউল আলম, সাধারণ সম্পাদক হাফেজ আবু বকর, সাংগঠনিক সম্পাদক মাওলানা নুরুল ইসলাম আজীজি, ছাত্র আন্দোলনের জেলা সভাপতি মুহাম্মদ ইসমাইল জাফর, সহ-সভাপতি হুজ্জাতুল্লাহ মিছবাহ, ইসলামী আন্দোলন পৌর-সভাপতি মাওলানা জাহেদুর রহমান, ইসলামী আন্দোলন রামু উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাও: তাজুল ইসলাম, যুব আন্দোলন রামু উপজেলার শাখার সভাপতি মাওলানা মসউদ হাসান, সহ-সভাপতি হাফেজ হাছান জামিল, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা এমরান, ছাত্র আন্দোলন রামু উপজেলার শাখার সভাপতি এইচ.এম রমজানুর রহমান জিয়া, সদর উত্তর দক্ষিণ শাখার সভাপতি মাওলানা নেজামুর রহমান সোলাইমানী, সেক্রেটারী মাওলানা নাছির উদ্দিন, উখিয়া উপজেলা শাখার সভাপতি মাওলানা জাহাঙ্গীর রফিক প্রমুখ।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com