1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির বকেয়া আদায়ে ক্রাশ প্রোগ্রাম : জিএম আক্তারুজ্জামান

  • Update Time : বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯
  • ৫৭ Time View

আবছার উদ্দিন শান্ত :

কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির খেলাপী গ্রাহকের বকেয়া আদায়ের লক্ষ্যে গত ১ মাস ধরে ক্রাশ প্রোগ্রাম পরিচালনা করে আসছে বলে জানিয়েছেন জেনারেল ম্যানেজার মোঃ আক্তারুজ্জামান লস্কর।

সূত্রে জানা যায়, কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোঃ আক্তারুজ্জামান লস্কর ২৭ অক্টোবর যোগদানের পর থেকে বকেয়া আদায়ের লক্ষ্যে তাগিদ পত্র হিসেবে গ্রাহকদের কাছে ৩ লক্ষ লিফলেট বিতরণ, ১৫ দিন মাইকিং করে সচেতনতা বৃদ্ধি, ইস্যুকৃত সকল বিদ্যুৎ বিলে বকেয়া আদায় সম্পর্কে সীল দিয়ে বিতরণ, জুমা নামাজের পর বিভিন্ন মসজিদে বকেয়া আদায় সংক্রান্ত লিফলেট বিতরণ, গুরুত্বপূর্ণ স্থানে ৩০টি ব্যানার স্থাপন, সকল উপজেলায় টিভির স্ক্রলিং এ তাগিদ সংক্রান্ত বক্তব্য প্রচার, সমিতির সদর দপ্তর সহ সকল জোনাল অফিস/অভিযোগ কেন্দ্র বকেয়া আদায়ের লক্ষ্যে পরিদর্শন করে স্টাফ সভা এবং পর্যাপ্ত সংখ্যক লাল নোটিশ ও উকিল নোটিশ প্রদান করা সহ নানা কার্যক্রম পরিচালনা করে ইতিমধ্যে জেলা ব্যাপী আলোড়ন সৃষ্টি করেছেন।

ক্রাশ প্রোগ্রাম প্রসঙ্গে জানতে চাইলে জেনারেল ম্যানেজার মোঃ আক্তারুজ্জামান লস্কর খেলাপী গ্রাহকের বকেয়া আদায়ের এ কার্যধারা অব্যাহত রাখার সংকল্প ব্যক্ত করে বলেন, বকেয়া আদায়ের লক্ষ্যে এ ক্রাশ প্রোগ্রাম আমরা কঠোর ভাবে পরিচালনা করছি। যার ধারাবাহিকতায় ২ নভেম্বর হতে ২৫ নভেম্বরের মধ্যে ৪৪৩৯টি খেলাপী গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করা হয়েছে। যার ফলে গ্রাহকদের মাঝে ব্যাপক সচেতনার সৃষ্টি হয়েছে এবং আশাকরছি কিছুদিনের মধ্যে বিদ্যুৎ বিল আদায়ের হার ১৪০ ভাগ থেকে ১৫০ ভাগ হবে। তিনি খেলাপী গ্রাহকের সর্তক করে আরো বলেন, বকেয়ার কারণে সংযোগ বিছিন্ন করণ অভিযান পরিচালনাকালে গ্রাহকের কাছ থেকে কোন বকেয়া অর্থ গ্রহণ করা হবে না। শুধুমাত্র সংযোগ বিছিন্ন করা হবে। যদি বকেয়ার কারণে কোন গ্রাহকের সংযোগ বিছিন্ন হয়, তবে পুন:সংযোগের জন্য ০১ ফেজ ১২০০ টাকা এবং ৩ ফেজ ৩০০০ টাকা জরিমানা পরিশোধ করে পুনঃসংযোগ নিতে হবে।

পরিচালিত এ ক্রাশ প্রোগ্রাম সফল করতে সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগীতা কামনার পাশাপাশি  ক্রাশ প্রোগ্রাম পরিচালনা করায় সকল কর্মকর্তা/কর্মচারীগণকে ধন্যবাদ জ্ঞাপনও করেছেন তিনি।

উল্লেখ্য, অক্টোবর ২০১৯ সাল পর্যন্ত কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির বকেয়া বিদ্যুৎ বিল ৩৬,৬৫,৮৮,৯৩৫ টাকা, বকেয়াধারী গ্রাহক সংখ্যা ২,২৮০০০ জন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com