1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন

  • Update Time : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৮ Time View

নিজস্ব প্রতিবেদক | নানান আলোচনার পর কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে অপু-জসিম প্যানেলের নিরঙ্কুশ বিজয় হয়েছে। প্যানেল ছাড়াই বিজয়ের মুকুট পড়েছেন তরুণ ক্রীড়া সংগঠক কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়।

শনিবার (১৫ ফেব্রুয়ারী) জেলা প্রশাসক কার্যালয়ে সকাল ৮ টা থেকে দুপুর একটা পর্যন্ত চলে ক্রীড়া প্রতিনিধিদের ভোটগ্রহণ। এরপর সন্ধ্যায় ঘোষণা করা হয় ফলাফল।

এ নির্বাচনে সাধারণ সম্পাদক ও অতিরিক্ত সাধারণ সম্পাদক ছাড়া বাকি আট পদে প্রতিদ্ব›িদ্ধতা হয়েছে। বিনা প্রতিদ্ব›িদ্ধতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জসিম উদ্দীন এবং অতিরিক্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহমুদুল করিম মাদু।

ভোটের তীব্র লড়াই আটটি পদে প্রতিদ্ব›িদ্ধতা করছেন ৩৩ জন প্রার্থী। এর মধ্যে সংরক্ষিত মহিলা আসনে ৩ জন এবং উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি আসনে ৩ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্ধতা করেছেন। বিধি মতে নির্বাচিত হয়েছেন ২৭ জন।

এতে সহ-সভাপতি পদে প্রতিদ্ব›িদ্ধতা করা পাঁচজনের মধ্যে নির্বাচিত হয়েছেন সাবেক সাধরণ সম্পাদক অধ্যক্ষ জসিম উদ্দিন (৯৮ ভোট), সদ্য সাবেক সাধারণ সম্পাদক অনুুপ বড়ুয়া অপু (৯২ ভোট), আবছার উদ্দীন (১১৩ ভোট), বিজন বড়ুয়া (৮৭ ভোট)।

যুগ্ন সাধারণ সম্পাদক পদে তিন জনের মধ্যে নির্বাচিত হয়েছেন, শাহীনুল হক মার্শাল (৯২ভোট) ও হেলাল উদ্দিন কবির (৯০ ভোট)।

কোষাধ্যক্ষ পদে দুইজনের মধ্যে নির্বাচিত হয়েছেন, একেএম রাশেদ হোছাইন নান্নু।

নির্বাহী সদস্য পদে ১৯ জন প্রতিদ্ব›িদ্ধতা করেছেন। তার মধ্যে নির্বাচিত হয়েছেন ১৪ জন। তারা হলেন, আজমল হুদা, আমিনুল ইসলাম মুকুল, মো. আলী রেজা তসলীম, ইশতিয়াক আহমেদ জয়, ওমর ফারুক ফরহাদ, ওসমান সরওয়ার কামাল, মো. জসিম উদ্দিন, মোহাম্মদ জাহেদ উল্লাহ্, পরেশ কান্তি দে, মুহাম্মদ মাহাবুবুর রহমান (এম.আর মাহাবু), রতন দাশ, শোয়েব ইফতেখার. খোরশেদ আলম ও হারুন অর রশিদ।

সংরক্ষিত আসনে মহিলা ক্রীড়া সংস্থার প্রতিনিধির পদে প্যানেলহীন একমাত্র নির্বাচিত হয়েছেন আয়েশা সিরাজ, খালেদা জেসমিন।

উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি পদে নির্বাচিত হয়েছেন- আশরাফুল আজিজ সুজন ও নাছির উদ্দিন।
এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১৩৬ জন। অপু-জসিম একটি মাত্র প্যানেলে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুদুর রহমান মোল্লা।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com