1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

এরশাদের শারীরিক অবস্থা শঙ্কামুক্ত নয়

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯
  • ২১ Time View

।।রাজনীতি ডেস্ক।।

বার্ধক্যজনিত জটিলতা নিয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ার‌ম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও এরশাদের ছোট ভাই গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বৃহস্পতিবার (২৭ জুন) চিকিৎসকদের বরাত দিয়ে বলেছেন, গত চব্বিশ ঘণ্টায় এরশাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে তিনি এখনও শঙ্কামুক্ত নন।

‘এরশাদের সংক্রামণ যেন না বেড়ে যায় সে জন্য চিকিৎসা দেওয়া হচ্ছে’ উল্লেখ করে জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের বলেন, ‘পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের পুরোপুরি সুস্থ হতে সময় লাগবে। প্রয়োজন হলে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসা নিশ্চিত করা হবে।’

বৃহস্পতিবার (২৭ জুন) মতিঝিল এজিবি কলোনি সেন্টারে জাতীয় পার্টি খুলনা ও বরিশাল বিভাগীয় সাংগঠনিক সভায় সভাপতির বক্তব্যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ কথা জানান।

সূচনা বক্তব্যে জি এম কাদের বলেন, ‘এরশাদের অবর্তমানে জাতীয় পার্টি হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশনা এবং গঠনতন্ত্র মোতাবেক চলবে।’

তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। আগামীতে জাতীয় পার্টির উজ্জ্বল সম্ভাবনা রয়েছে। তাই জাতীয় পার্টির নেতাকর্মীদের হতাশ হলে চলবে না।’ দলকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

খুলনা ও বরিশাল বিভাগীয় সাংগঠনিক সভায় পার্টির মহাসচিব ও সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গাঁ এমপি বলেন, মহাজোটে জাতীয় পার্টির ৫৭ টি আসনে নির্বাচিন করার কথা ছিলো। কিন্তু আমাদের নেতৃত্ব পরিবর্তন ও কোন্দলের সুযোগ নিয়েছে আওয়ামী লীগ। তাই সংসদে জাতীয় পার্টির মাত্র ২২টি আসন। বলেন ১৯৯৬ সালে জাতীয় পার্টির সমর্থন নিয়ে আওয়ামী লীগ ২১ বছর পরে ক্ষমতার স্বাদ পেয়ে, জাতীয় পার্টির ক্ষতি করেছে। বিভিন্ন এলাকায় জাতীয় পার্টির নেতা-কর্মীদের ওপর আওয়ামী লীগের নেতা-কর্মীরা মামলা হামলা করেছে। এখন থেকে আর ছাড় দেওয়া হবে না, যেখানেই আওয়ামী লীগ কর্মীরা হামলা করবে সেখানেই প্রতিরোধ করা হবে।’

বিএনপির সমালোচনা করে রাঙ্গাঁ বলেন, ‘নয় বছরের সফল রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে ১২ দিন জেলখানার মাটিতে ঘুমাতে হয়েছে। ৫টি আসনে বিজয়ী এক জনপ্রিয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের ওপর যে অবিচার বিএনপি করেছে এখন তার প্রায়শ্চিত্ত করছে বিএনপি। বিএনপি তাদের পাপের প্রায়শ্চিত্ত করতে রাস্তায় রাস্তায় ঘুরছে।’ দ্বাদশ জাতীয় নির্বাচনে যারা অংশ নেবেন, এখন থেকেই তাদের মনোনীত করে নির্বাচনের প্রস্তুতি নেওয়া হবে বলেও জানান তিনি।

সকাল থেকেই খুলনা ও বরিশাল বিভাগ থেকে তৃণমূল নেতা-কর্মী মতিঝিল এজিবি কলোনী কমিউনিটি সেন্টারে অবস্থান নেন। তারা শ্লোগানে শ্লোগানে আশপাশের এলাকা মুখর করে তোলেন।

সভার শুরুতে কোরআন তেলাওয়াতের পরে হুসেইন মুহম্মদ এরশাদের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে মোনাজাত পরিচালনা করেন যুগ্ম ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী ঈছা রুহুল্লাহ আসিফ। জাতীয় ও দলীয় সঙ্গীতের মাধ্যমে মূল সাংগঠনিক সভায় নেতাকর্মীরা প্রাণ খুলে মতামত দেন।

আলোচনায় অংশ নেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, গোলাম কিবরিয়া টিপু এমপি, সাইফুদ্দিন আহমেদ মিলন, ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী এমপি মিজানুর রহমান, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, সৈয়দ দিদার বখত, কাজী মামুনুর রশিদ, ইমরান হোসেন মিয়া, আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা সোম নাথ দে, পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, জহিরুল আলম রুবেল, দিদারুল কবির, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, শফিকুল ইসলাম মধু, জাহাঙ্গীর হোসেন মানিক, শফিকুল ইসলাম শফিক, আমির আহমেদ ডালু, সুলতান আহমেদ সেলিম, সম্পাদক মণ্ডলীর সদস্য শরিফুল ইসলাম চৌধুরী, সুলতাম মাহমুদ, খোরশেদ আলম খুশু, ইসহাক ভূঁইয়া, ফখরুল আহসান শাহাজাদা, শাহজাহান মনসুর, এ কে এম মর্তুজা, লেফটেন্যান্ট কর্নেল সাব্বির, শেখ মাতলুব হোসেন লিয়ন, মো. হেলাল উদ্দিন, মো. বেলাল হোসেন, এম এ রাজ্জাক খান রাজ্জাক, সুমন আশরাফ, আবু সাঈদ স্বপন।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com