1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :
শিরোনাম:
ঝরা পাতার কবিতা | অন্তিক চক্রবর্তী কারাভোগের পর দেশে ফিরেছে ২৪ বাংলাদেশি উখিয়ার রুমখাঁ বড়বিলে জমি দখলের পায়তারা করছে স্থানীয় হাসন আলী শুদ্ধ বাংলা ভাষা চর্চার অঙ্গীকার অনলাইন প্রেসক্লাব সদস্যের ভাষা শহীদদের প্রতি উখিয়া অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি উখিয়ায় সাংবাদিককে হামলার ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর সহ ২জনের বিরুদ্ধে মামলা সাংবাদিক শরীফ আজাদ’র উপর হামলায় কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের নিন্দা সূর্যোদয় প্রভাতী সদ্ধর্ম শিক্ষা নিকেতনের উদ্যোগে ৪০ জন শিক্ষার্থীকে খাতা-কলম বিতরণ সাংবাদিক শরীফ আজাদ’র উপর হামলার প্রতিবাদে রিপোর্টার্স ইউনিটি উখিয়া’র বিবৃতি বৈদ্যুতিক শক দিয়ে শিশুকে হত্যাচেষ্টা, কারাগারে সেই তোফায়েল

এনজিও ‘শেড’ এর অফিস থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার

  • Update Time : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৮৭ Time View

আতিকুর রহমান মানিক :

উখিয়ায় একটি এনজিওর গোডাউন থেকে এবার বিপুল পরিমান ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। রাম দা, ছুরি, করাত ও প্লায়ার্স মিলিয়ে উদ্ধারকৃত অস্ত্রের সংখ্যা প্রায় পাঁচ হাজার হবে বলে জানা গেছে। বড় আকারের ২০/২৫ টি বস্তায় এসব অস্ত্র রক্ষিত ছিল।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উখিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলাম বৃহস্পতিবার বিকালে এ অভিযান পরিচালনা করেন।
উখিয়া উপজেলা সদরের অদুরে মালভিটা পাড়া এলাকার এনজিও শেড এর অফিস সংলগ্ন গোডাউন থেকে বস্তাভর্তি এসব অস্ত্র জব্দ করা হয়। কিন্তু জব্দকৃত এসব অস্ত্র রোহিঙ্গা ক্যাম্পে বিতরনের জন্য আন্তর্জাতিক অভিবাসন সংস্হা আইওএম সরবরাহ করেছিল বলে জানিয়েছেন শেড কমকর্তা সরওয়ার হাসান।

এলাকাবাসী জানান, মালভিটা এলাকার হাজী আবদুল মান্নানের বিল্ডিং ভাড়া নিয়ে শরনার্থী ক্যাম্পে কার্যক্রম পরিচালনা করে আসছে এনজিও শেড।

প্রত্যক্ষদর্শীরা জানান, শেড অফিসে অভিযানের সময় বস্তাভর্তি ধারালো রাম দা, ছুরি, করাত ও প্লাস উদ্ধার করা হয়। আন্তর্জাতিক অভিবাসন সংস্হা (আইওএম) এর লগো সম্বলিত ২০ / ২৫ টি বস্তায় রক্ষিত এসব অস্ত্রের পরিমান আনুমানিক পাঁচ হাজার হবে বলে জানা গেছে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উখিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় বিপুল পরিমান ধারালো অস্ত্র জব্দ করা হয় ও এসব অস্ত্রভর্তি বস্তায় আইওএম এর লগো ছাপানো রয়েছে বলে জানান এসিল্যান্ড।
কাগজপত্র পর্যালোচনা করে এ ব্যাপারে আইনগত ব্যবস্হা নেয়া হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com