1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

এডভোকেট জহিরুল ইসলাম আর নেই, প্রধানমন্ত্রীর শোক

  • Update Time : সোমবার, ১৮ মে, ২০২০
  • ১২০ Time View

নিজস্ব প্রতিবেদক : প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবি জহিরুল ইসলাম আর নেই। তিনি সোমবার দুপুরে চট্টগ্রামস্থ তাঁর জৈষ্ঠ্য সন্তান জাহেদুল ইসলামের বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালল্লিহি .. রাজিউন)।

তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর ভাতিজা কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতেয়াক আহমদ জয়।

মৃত্যকালে তাঁর বয়স ৮০ বছর ছিলেন। বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ারের অধিকারী এডভোকেট জহিরুল ইসলাম কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য, কক্সবাজার জেলার গর্ভনর, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি এবং গণফোরামের প্রেসিডিয়াম সদস্য ছিলেন। কক্সবাজার শহরের বয়তুশ শরফ সড়কের বাসিন্দা এডভোকেট জহিরুল ইসলাম মৃত্যুকালে ৩ পুত্র, ৩ কন্যা, স্ত্রী রেখে সহ অনেক গুণগ্রাহী, অনুসারী রেখে যান।

তিনি জীবনকালে “আওয়ামী লীগ ও আওয়ামী লীগ বিরোধী রাজনীতি’ নামের একটি গ্রন্থের প্রকাশ করেছেন। তিনি বাধ্যকজনিত রোগে আক্রান্ত ছিলেন।

সর্বশেষ তথ্য মতে তাঁর মৃতদেহটি কক্সবাজারে আনা হচ্ছে। ১৯ মে জোহের নামাযের পর তার নামাযে জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, গণ পরিষদের সাবেক সদস্য এবং কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রাক্তন সাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সোমবার এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com