1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়া উপজেলা আ’লীগের সহ সভাপতি আমিনুল হক আমিনের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • Update Time : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ২২৮ Time View

হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের সাবেক সফল ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কারা নির্যাতিত নেতা আমিনুল হক আমিনের বিরুদ্ধে গত কয়েকদিন ধরে জায়গা জমি সংক্রান্ত একটি বিষয় নিয়ে তথাকথিত ছাত্রলীগ নেতা আভাষ শর্মা বিষু ফেইসবুকে অনর্গল মিথ্যাচার করে যাচ্ছে। এমনকি কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা, কুরুচিপূর্ণ, ভিত্তিহীন, বানোয়াট নিউজ প্রচার করে যাচ্ছে। যা সত্যিই বিব্রতকর, অসম্মানজনক, অনাখাঙ্খিত ও অপ্রত্যাশিত। আমি এহেন বিব্রতকর ও অসত্য নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সাংবাদিক বন্ধুদের প্রতি বিনীত অনুরোধ, আপনারা নিউজ করার আগে সত্য মিথ্যা যাচাই করে নিউজ করলে সাধারণ মানুষ হয়রানীর স্বীকার থেকে মুক্তি পাবে।

মূল ঘটনা এই যে, মরিচ্যা বাজারস্থ উত্তর স্টেশনের আরকান সড়ক ও মরিচ্যা পাগলীরবিল সড়কের সংযোগ স্থলের ইকবাল টাউয়ারের উত্তর পাশে আমার ক্রয়কৃত খতিয়ানি জায়গার মালিক ছিদ্দিক আহমদ ছেলে নুরুল ইসলাম ও আবদু শুক্কুর (বিএস. দাগ নং- ৩১১) থেকে আমি আমিনুল হক আমিন ও আমার স্ত্রী কামরুন্নেছা বেবি উভয়ে ক্রয়করি। যার নামজারি বিএস. নং – ১২১৮ জমির পরিমাণ দশ (১০) শতক। ওই ক্রয়কৃত জমির বিএস ও নামজারি খতিয়ান সহ সমস্ত বৈধ কাগজপত্র থাকার পরও মাস্টার সাহেবের সম্মান রক্ষার্থে আমি কোন মামলা হামলায় জড়িত হয় নাই। আলোচনা সাপেক্ষে বিষয়টি সমাধান করার চেষ্টা করে আসছিলাম। এরই মধ্যে আমার খতিয়ানি জায়গায় পূর্বের প্রস্তুতকৃত একটি দোকান এক ভাড়াটিয়াকে দোকান ভাড়া দেওয়ার জন্য তৎপরতা চালাই। কিন্তু ঐ ভাড়াটিয়ার সাথে আমি কথা বলে সমস্যা সমাধান না হওয়া পর্যন্ত হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ আলমের মাধ্যমে দোকান বন্ধ রাখার অনুরোধ করি। তারই ধারাবাহিতায় সমস্যা সমাধানের লক্ষ্যে গত ৩০ সেপ্টেম্বর রাতে মাস্টার সাহেবের স্ত্রীকে ফোন দিয়ে বিষয়টি সমাধানের জন্য অনুরোধ করি। ওনি বিষটিকে জটিল করে ঘোলা পানিতে মাছ স্বীকার করার জন্য উনার সন্তান আভাস শর্মা বিষুকে দিয়ে সামাজিক যোগযোগ মাধ্যম ফেইসবুকে আমি ও আমার স্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার করতে থাকে।

এমনকি, কুরুচিপূর্ণ অশালীন ভাষা ব্যবহার করতে থাকে। এরপর তারা আমার বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরী করে। আমি উখিয়া থানায় ওসি সাহেবের সাথে যোগাযোগ করে উভয় পক্ষকে ডেকে বিষয়টি সমাধানের জন্য অনুরোধ করি।

এরপরও তথাকথিত ছাত্রলীগ নামধারী নেতা ও সাবেক ওসি প্রদীপ কাণ্ডের বিতর্কিত নেতা আভাস শর্মাকে দিয়ে মিথ্যা তথ্য প্রচার করে জনমনে বিভ্রান্তি তৈরির চেষ্টা চালাচ্ছে। যা সত্যিই বিব্রতকর, মানহানিকর। এই ধরনের বিভিন্ন বির্তর্কিত কর্মকাণ্ড চালিয়ে ছাত্রলীগ নামধারী এ নেতা প্রতিনিয়ত ছাত্রলীগকে কলঙ্কিত ও কলুষিত করছে।

আভাস শর্মা বিষু সাম্প্রদায়িকতার অজুহাতে সনাতন ধর্মকে পূজি করে একটি সহিংসতা ঘটিয়ে ঘোলা পানিতে মাছ স্বীকার করার চেষ্টা চালাচ্ছে। সে আমাদের সামাজিক অবস্থান কে মুলধন করে সমাজে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করে আমার ত্রয়কৃত খতিয়ানি জায়গাটি দখল করার অপচেষ্টা করছে।

আমি এই মিথ্যা, ভিত্তিহীন ও কুরুচিপূর্ণ সংবাদের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী-
আমিনুল হক আমিন
সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান
হলদিয়াপালং ইউনিয়ন পরিষদ ও সহ সভাপতি, উখিয়া উপজেলা আওয়ামী লীগ।
উপজেলা পরিষদ, উখিয়া।
ফোন: +৮৮ ০১৮১৯৯২৭৮৫৮

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com