1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :
শিরোনাম:
কক্সবাজার-টেকনাফ সড়কে ডিভাইডার স্থাপন জরুরী অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন কাউন্সিলর বাবু উখিয়ায় ৫৭ ধারার মামলা থেকে সাংবাদিক জসিম আজাদসহ ৫ জনকে অব্যাহতি ঝরা পাতার কবিতা | অন্তিক চক্রবর্তী কারাভোগের পর দেশে ফিরেছে ২৪ বাংলাদেশি উখিয়ার রুমখাঁ বড়বিলে জমি দখলের পায়তারা করছে স্থানীয় হাসন আলী শুদ্ধ বাংলা ভাষা চর্চার অঙ্গীকার অনলাইন প্রেসক্লাব সদস্যের ভাষা শহীদদের প্রতি উখিয়া অনলাইন প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি উখিয়ায় সাংবাদিককে হামলার ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর সহ ২জনের বিরুদ্ধে মামলা সাংবাদিক শরীফ আজাদ’র উপর হামলায় কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের নিন্দা

উখিয়ায় সিএনজি ভাড়া নিয়ে নৈরাজ্য, পূর্বের ভাড়া বহাল রাখার নির্দেশ প্রশাসনের

  • Update Time : শনিবার, ১০ আগস্ট, ২০১৯
  • ২৮ Time View

।।পলাশ বড়ুয়া।।

দীর্ঘদিন ধরে কক্সবাজারের উখিয়ায় সিএনজি ভাড়া নিয়ে নৈরাজ্য এবং যাত্রী হয়রানির অভিযোগ উঠেছে। অতিরিক্ত ভাড়া আদায় নিয়ে শনিবার ভ্রাম্যমাণ আদালতের এক অভিযানে পূর্বের নির্ধারিত ভাড়া রাখার নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালত।

১০ আগষ্ট বিকেলে উখিয়া উপজেলার উখিয়া সদর, কোটবাজার সিএনজি স্টেশনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলাকালে সিএনজি সমিতি ও যাত্রীসাধারণের সাথে কথা বলে এই সিদ্ধান্ত দেন সহকারী কমিশনার (ভূমি) উখিয়া মো: ফখরুল ইসলাম। এসময় উখিয়া থানার উপ-পরিদর্শক ছিম্পু বড়ুয়া, বিদ্যুৎ পাল সহ সঙ্গীয় ফোর্স ছিলেন।

পূর্বের ভাড়া উখিয়া থেকে কক্সবাজার- ৮০টাকা। কোটবাজার থেকে কক্সবাজার-৭০টাকা। মরিচ্যা থেকে কক্সবাজার-৬০টাকা। কোটবাজার থেকে উখিয়া-১০টাকা, কোটবাজার থেকে মরিচ্যা-১০টাকা।

এদিকে পূর্বের ভাড়া বহাল রাখার নির্দেশ দিলেও তা অস্বীকার করেছেন সিএনজি সমিতির সভাপতি রুহুল আমিন খাঁন। তিনি বলেছেন কোটবাজার থেকে কক্সবাজার ৮০টাকা, উখিয়া থেকে কক্সবজার ৯০টাকা করার কথা জানান।

এদিকে অভিযান চলাকালে যাত্রী শৈবাল বড়ুয়া জানান, আজ উখিয়া থেকে কোটবাজার পর্যন্ত যেতে ১৫ টাকা দাবী করেন ড্রাইভার। ওই সময় ভ্রাম্যমাণ আদালতে অভিযোগ করার সাথে সাথে ১০ টাকায় নিতে রাজি হলো।

উখিয়ার গণমাধ্যম ব্যক্তিত্ব গফুর মিয়া চৌধুরী বলেছেন, সিএনজি সমিতির চাঁদাবাজিতে মানুষ অতিষ্ট। পরিবহন সেক্টরে নৈরাজ্য চলছে। এসব দেখার কেউ নেই। সংশ্লিষ্ট প্রশাসনকে তদন্ত পূর্বক বিহীত ব্যবস্থা নেওয়া জোর দাবী জানাচ্ছি।

ভাড়া নিয়ে নৈরাজ্য বন্ধে এ ধরণের অভিযান অব্যাহত রাখার দাবী জানিয়েছেন ভুক্তভোগীরা।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com