1. azadzashim@gmail.com : বিডিবিনিউজ টোয়েন্টিফোর ডটকম :
  2. litonsaikat@gmail.com : neelsaikat :

উখিয়ায় সওজের জায়গা দখল করে বাদশা’র অবৈধ স্থাপনা

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ২৬২ Time View

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের উখিয়ায় রাতের আঁধারে সওজের জায়গার উপর অবৈধ স্থাপনা নির্মাণের মহোৎসব চলছে।

১৯ নভেম্বর রাত ৯টার দিকে উখিয়া উপজেলা পরিষদ গেইটের সামনে প্রধান সড়কের পশ্চিম পার্শ্বে শ্রমিকনেতা নামধারী নুর মোহাম্মদ বাদশা গং রাতের আঁধারে বন বিভাগের পাহাড় কেটে ৮/১০টি ডাম্পারবর্তী মাটি ভরাট করে অবৈধ দখলে নেয়।
জানতে চাইলে সরকারি জায়গা দখলকারী নুর মোহাম্মদ বাদশা নিজেকে বড় শ্রমিক নেতা পরিচয় দিয়ে বলেন, এখানে কারো বাপের সাধ্য নেই আমার অফিস উচ্ছেদ করা। এমনকি ডিসি, ইউএনও, ওসিও আমার বিরুদ্ধে কিছু করতে পারবে না প্রকাশ্যে হুমকি দিয়েছে। তিনি ব্যক্তি মালিকানাধীন জায়গার উপর গাড়ীর গ্যারেজ করে বলে দাবী করেন।

এ প্রসঙ্গে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোর্শেদ বলেন, সরকারি জায়গা দখল করে কোন স্থাপনা নির্মাণ করা হলে অবশ্যই তা প্রশাসনের সিদ্ধান্ত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে সড়ক ও জনপথ বিভাগের কক্সবাজারের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা বলেন, সওজের জায়গার উপর কোন ধরণের অবৈধ স্থাপনা নির্মাণের সুযোগ নেই। এ ধরণের কোন তথ্য এখনো পায়নি। খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

উখিয়া উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার আমিমুল এহসান খাঁন বলেন, সরকারি জায়গা দখল করার কারো এখতিয়ার নেই। কাল দুপুরে সরেজমিন পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

More News Of This Category
© 2018 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | dbdnews24.com
Site Customized By NewsTech.Com